করোনার ভয়াবহ অভিজ্ঞতা শেয়ার করলেন দীপিকা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 18:59:13

গত কয়েক দিনের ব্যবধানে বলিউড ও টলিউড ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন তারকা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত বছরের এপ্রিলে ভয়াবহ এই ভাইরাসের কবলে পড়েছিলেন দীপিকা পাড়ুকোনও। এতদিন পর করোনার ভয়াবহতা নিয়ে মুখ খুললেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে করোনাভাইরাসের ভয়াবহ সেই অভিজ্ঞতা নিয়ে ৩৬ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, ‘করোনা থেকে সেরে ওঠার জন্য যেই ধরনের স্টেরয়েড দেওয়া হয়েছিল সেগুলো আমার শরীরকে দুর্বল করে দিয়েছিল। কিছুই যেন মনে রাখতে পারছিলাম না। শরীরের সাথে মনের কোনও মিল খুঁজে পাচ্ছিলাম না। এ এক অদ্ভুত অনুভূতি।’


দীপিকা আরও জানান, করোনা নেগেটিভ হওয়ার পরেও পুরোপুরি সেরে উঠতে তার দুই মাস সময় লেগে গিয়েছিল। ওই সময় কাজ থেকেও বিরতি নিয়েছিলেন তিনি। খুব কঠিন সময় ছিল তার কাছে সেটা।

শুধু দীপিকা পাড়ুকোন একা নন, করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন তার বাবা-মা ও ছোট বোনও। তবে রণবীর সিংয়ের করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছিলো সেসময়।

গত ২৩ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘৮৩’ ছবিটি। ১৯৮৩ সালে ভারতের প্রথম বিশ্বকাপ জয়কে ঘিরে তৈরি হচ্ছে ছবিটি। এতে রণবীর সিংয়ের বিপরীতে ছিলেন তার স্ত্রী দীপিকা পাড়ুকোন।


বর্তমানে দীপিকার হাতে রয়েছেন ‘ফাইটার’ নামের একটি ছবির কাজ। যেখানে তার বিপরীতে দেখা যাবে হৃতিক রোশনকে।

এছাড়াও, যশরাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’ ছবির মধ্য দিয়ে তিন বছর পর রূপালি পর্দায় ফিরতে যাচ্ছেন শাহরুখ খান। শোনা যাচ্ছে, সেই ছবিতেও কিং খানের বিপরীতে রয়েছেন দীপিকা।

এ সম্পর্কিত আরও খবর