করোনা আক্রান্ত নাফিসা আলি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 16:57:16

ভারতের করোনার তৃতীয় ঢেউ আসার পর থেকে হু হু করে সংক্রমণ বেড়ে চলেছে। দেশের বিভিন্ন প্রান্তে ইতিমধ্যেই প্রতিদিন বহু মানুষ আক্রান্ত হচ্ছেন। সাধারণ মানুষের মতো যাবতীয় সতর্কতা থাকা সত্বেও করোনা আক্রান্ত হচ্ছেন তারকারা। ইতিমধ্যেই বহু বলিউড তারকা করোনা সংক্রমিত হয়েছেন। এবার সেই তালিকায় যুক্ত হয়েছেন নাফিসা আলি। বর্ষীয়ান এ অভিনেত্রীর করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসার পর তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে হাসপাতালের বেডে শুয়ে তোলা একটি ছবি শেয়ার করে নাফিসা আলি লিখেছেন, “আন্দাজ করুন আমি কী পেয়েছি। সাত নাম্বারের লাকি বেড। মারাত্মক জ্বর এবং গলার বিভিন্ন সমস্যা রয়েছে। কিন্তু তারমধ্যেও গোয়ায় আমার অসাধারণ টিম খুব ভালো কাজ করছে। আশা করছি আর কয়েকদিনের মধ্যেই বাড়ি যাওয়ার অনুমতি পাব। যাতে নিজেকে সেখানে আইসোলেশনে রাখতে পারি।”

ইতিমধ্যেই পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনের নির্ঘন্ট প্রকাশ করেছে নির্বাচন কমিশন। সেই পাঁচ রাজ্যের মধ্যে রয়েছে গোয়া। যেখানে তৃণমূল কংগ্রেস সংগঠন মজবুত করছে। এই গোয়া সফরে এসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তার হাত ধরেই তৃণমূল কংগ্রেসে যোগ দেন নাফিসা আলি। আগামী ১০ ফেব্রুয়ারি গোয়ায় ভোটগ্রহণ। তার আগে নাফিসার এই আক্রান্ত হওয়ার ঘটনা বেশ চিন্তায় ফেলেছে ঘাসফুল শিবিরকে।

মমতা বন্দোপাধ্যায় ও নাফিসা আলি

সস্ত্রীক গায়ক অরিজিৎ সিং করোনায় আক্রান্ত হয়েছেন। দ্বিতীয়বার এই ভাইরাস থাবা বসিয়েছে ঋতুপর্ণা সেনগুপ্তের শরীরে।

শনিবার (৮ জানুয়ারি) পরিচালক মধুর ভান্ডারকরের কোভিড রিপোর্ট পজিটিভ আসে। তিনি ইনস্টাগ্রামে নিজের করোনা সংক্রমণের কথা জানিয়ে লেখেন, “দুটো টিকাই নিয়েছিলাম, তবু করোনার কবলে! তবে, উপসর্গ খুব মৃদু। আইসোলেশনে রয়েছি! বিগত কিছুদিনে যারা আমার সংস্পর্শে এসেছেন দয়া করে কোভিড পরীক্ষা করিয়ে নেবেন। সবাই সুস্থ থাকুন, কোভিড-বিধি মেনে চলুন।”

এ সম্পর্কিত আরও খবর