করোনামুক্ত ঋতুপর্ণা-দেব-পরমব্রত-পার্ণো

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 18:23:46

গত কয়েকদিনে বিনোদন অঙ্গনের বহু তারকা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। যে তালিকায় ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত ও দেব। তবে কলকাতার এই অভিনেতা প্রথমবার করোনায় আক্রান্ত হলেও দ্বিতীয়বার ভয়াবহ এই ভাইরাসের কবলে পড়েছিলেন ঋতুপর্ণা।

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার ৩ দিন পর দেবের করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে নিয়ম মেনে এক সপ্তাহ কোয়ারেন্টাইনে থাকবেন এই অভিনেতা।

অন্যদিকে, ৪ দিন পর করোনামুক্ত হয়েছেন ঋতুপর্ণা। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে অভিনেত্রী জানান, “আমি সুস্থ রয়েছি এখন। আজ থেকেই কাজে যোগ দিলাম। আপনাদের শুভকামনা, ভালবাসার জন্য অসংখ্য ধন্যবাদ।”

শুধু ঋতুপর্ণা-দেব নয়, পরমব্রত ও পার্ণো মিত্রের করোনা টেস্টের রিপোর্টও নেগেটিভ এসেছে।

শতরূপা সান্যাল ও মেয়ে চিত্রাঙ্গদা চক্রবর্তীও কোভিডমুক্ত। নিভৃতাবাস পর্ব শেষ হয়েছে মিমি চক্রবর্তীরও।

এদিকে ক্রমশ সুস্থ হয়ে উঠছেন রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, বনি সেনগুপ্তরা। কবি শ্রীজাতর আইসোলেশন পর্ব শেষ হয়েছে আজ (১১ জানুয়ারি)। সৃজিত মুখোপাধ্যায় ও মিথিলাও করোনামুক্ত। শুক্রবার থেকে কাজে যোগ দেবেন পরিচালক। রুদ্রনীল ঘোষের শরীরেও কোনওরকম সমস্যা নেই। জ্বর-কাশি সেরে গিয়েছে। ওষুধ খাচ্ছেন। বিশ্রাম নিচ্ছেন। বুধবার কোভিড পরীক্ষা করাবেন ফের। নেগেটিভ এলে তবে কাজে যোগ দেবেন।

নতুন করে কোভিড থাবা বসিয়েছে পরিচালক রাজা চন্দ, ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন ঘোষের শরীরে। গত ৯ জানুয়ারি গায়িকা জানান, তিনি ও তাঁর স্বামী করোনায় আক্রান্ত, তাই আপাতত দরজায় খিল দিয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর