নায়ক-নায়িকার যুগলবন্দী, নির্মাতার জবানবন্দী

সিনেমা, বিনোদন

রুদ্র হক, বার্তা ২৪.কম | 2023-09-01 06:09:24

বাণিজ্যিক চলচ্চিত্রের নায়িকা পরীমনিকে নতুন রূপে দর্শকের সামনে হাজির করেছিলেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম। তার নির্মিত ‘স্বপ্নজাল’ চলচ্চিত্রটি বদলে দেয় পরীমনির গতিপথ। নিজেকে আমূল বদলেও ফেলেন পরী। চলচ্চিত্র নির্বাচনে পরিচয় দেন রুচি ও বুদ্ধিমত্তার। একের পর এক বৈচিত্রময় চলচ্চিত্রে নিজেকে হাজির করেন তিনি।

ব্যক্তিজীবনের নানা ঝড়-ঝঞ্চায়ও পাশে পেয়েছেন নির্মাতা সেলিমকে। সর্বশেষ ওটিটি প্লাটফর্ম চরকির জন্য নির্মিত ‘গুণিন’ চলচ্চিত্রে অভিনয় করতে গিয়ে আমূল বদলে গেল পরীর জীবন। সহ অভিনেতা শরিফুল রাজের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। বিয়ে করেন ও সন্তানও গ্রহণ করেছেন সম্প্রতি।

তাদের নতুন যাত্রাকে শুভকামনা জানিয়ে ‘গুণিন’-এর একটি ‘বিহাইন্ড দ্য সিন’(নির্মাণের পেছনের দৃশ্য) প্রকাশ করেছে চরকি। যাতে দেখা যাচ্ছে বর শরীফুলের সঙ্গে কনে পরীমনির নানা খুনসুটি। পালকিতে চড়ে পরী রাজের উদ্দেশ্যে বলছেন, “সারাজীবন এভাবে বিয়ে করার স্বপ্ন ছিল।” সে সূত্রেই নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের মুখোমুখি বার্তা ২৪.কম-

পরী-রাজের মনে এই ‘স্বপ্নজাল’ কি তাহলে আপনিই বিস্তার করেছিলেন?
আমি কিভাবে করবো, মানুষ যার যার তার তার।

‘গুণিন’-এ কাজ করতে গিয়েই তাদের পরিচয় ও ঘনিষ্টতা। পর্দার ‘ক্যামিস্ট্রি’ বাস্তব জীবনে রূপ পেল, একে আপনি কী বলবেন?
মিয়া বিবি যে রাজী, তো কেয়া করে গা কাজী। ওরা দু’জন তরুণ-তরুণী যদি ওদের পরস্পর পরস্পরকে ভালো লাগে, ওরা যদি বিয়ে-শাদী করে, ওদের যদি বাচ্চা-কাচ্চা হয় এবং ওরা যদি ভবিষ্যতে ঠিকঠাক সুখে থাকে এটাতে আমাদের শুভকামনা জানানোই উচিত। আমি ওদেরকে শুভকামনাই জানাই।

শুটিং সেটে ওদের রোমান্স কি টের পান নি কখনো?
আসলে আমার সেট এত ফ্রেন্ডলি থাকে যে, কে কার সাথে কখন জড়িয়ে পড়েছে, চোখের ভাষা পড়ার সুযোগ থাকে না আমাদের। ওরা দুজন প্রেমিক-প্রেমিকার অভিনয় করছে, ভালো অভিনয়ের জন্য একটু ঘনিষ্টভাবে মেলামেশা করেছে, অতো টের পাওয়া যায়নি।

দু’জনের উদ্দেশ্যে কী বলবেন?
ওদের জন্য আমার শুভকামনা থাকবে, ওদের ভবিষ্যত পথচলা যেন সুন্দর হয়, সাবলীল হয় এবং ওরা যেন সুন্দর বাচ্চা পায়, সুস্থ বাচ্চা পায়।

‘গুণিন’-নিয়ে আপনার প্রত্যাশা জানতে চাই-
গুণিন নির্মাণ শেষ হয়ে গেছে। আমিতো চাই, সারা দেশের দর্শক চলচ্চিত্রটি দেখুক। আমি তো জানি আমি কি নির্মাণ করছি। এখন দর্শক কিভাবে দেখছে তাই জানার জন্য অপেক্ষা করছি।

কবে মুক্তি পাচ্ছে ‘গুণিন’?
এটা একদম প্রযোজনা প্রতিষ্ঠান চরকির সিদ্ধান্ত। তবে, আমি যতদূর জানি, আগে সিনেমা হলে রিলিজ পাবে পরে চরকি-তে দেখা যাবে ‘গুণিন’।

‘গুণিন’-নির্মাণের সময় পরীমনি ও শরিফুল রাজের খুনসুটি

এ সম্পর্কিত আরও খবর