শিল্পী সমিতির নির্বাচনে পরীমনি

সিনেমা, বিনোদন

বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম | 2023-08-26 03:31:38

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি’র ২০২২-২৩ মেয়াদের নির্বাচনে অংশ নিতে নিচ্ছেন চিত্রনায়িকা পরীমনি। মিশা-জায়েদ প্যানেল অটুট থাকলেও এবার নতুন প্যানেল হিসেবে নির্বাচনে আলোড়ন ফেলেছে ইলিয়াস কাঞ্চন ও নিপূনের জোট। এ জোটেই নির্বাচনে সদস্য পদে প্রার্থী হতে যাচ্ছেন পরী। তথ্যটি বার্তা ২৪.কমকে নিশ্চিত করেছেন চিত্রনায়ক সাইমন। এ প্যানেলেই সহ সাধারণ সম্পাদক পদে প্রার্থী হতে যাচ্ছেন এ নায়ক।

নির্বাচনের আগে পরীমনির ব্যক্তিজীবনের নানা আলোচিত ঘটনায় শিল্পী সমিতি তার পাশে না দাঁড়ানোয় সমালোচনার মুখোমুখি হয়েছে। নিন্দিত হয়েছেন সাধারণ সম্পাদক জায়েদ খান। স্বাভাবিকভাবেই নির্বাচনে তার প্যানেল পরীমনির সমর্থন পাবে না বলেই ধারণা করেছিল সংশ্লিষ্টরা। সে গুঞ্জনই সত্য করে গতকাল (১১ জানুয়ারি) তার পক্ষে মনোনয়ন ফরম তুলেন সাইমন। তাতে সাক্ষরও করেছেন পরী।

ধারণা করা হচ্ছে, পরীমনির নির্বাচনে উপস্থিতি মিশা-জায়েদ প্যানেলের জয়কে কঠিন করে তুলবে। কেননা বিনা স্বার্থেই শিল্পীদের দুর্দিনে পাশে থেকে তাদের মন জয় করে নিয়েছেন পরী।

এবারের নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপূন প্যানেলে ইতিমধ্যে আরিও যোগ দিয়েঝেন শাকিল খান, রিয়াজ, ফেরদৌস, সাইমন, কেয়া, ইমন, নিরব’সহ আরও কয়েকজন অভিনয়শিল্পী। যদিও পূর্ণাঙ্গ প্যানেল আনুষ্ঠানিকভাবে এখনও ঘোষণা হয়নি।

তবে, নির্বাচন নিয়ে সরগরম এফডিসি। সাইমন বলেন, “আমরা যথাসাধ্য চেষ্টা করছি যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের নিয়ে প্যানেল সাজানোর। খুব শিগগিরই প্যানেল ঘোষণা করা হবে।”

চিত্রনায়িকা পরীমনি দীর্ঘদিন ধরে এফডিসিতে শিল্পীদের সহায়তায় নানা উদ্যোগ নিয়ে আসছে। প্রতি ঈদে অসচ্ছ্বল শিল্পীদের জন্য এফডিসিতে কোরবানী দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর