নিমন্ত্রণ করার ব্যাপারটাকে বড় বানানো হচ্ছে: আয়ুশ

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 09:48:08

ধুমধাম আয়োজনের মধ্য দিয়ে গত ৯ ডিসেম্বর বিয়ের বন্ধনে জড়ান ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। অনেকটা গোপনীয়তা রক্ষা করেই বিয়ের সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন ভিক্যাট। যার ফলে খুব কম সংখ্যক তারকাই উপস্থিত ছিলেন তাদের বিয়েতে।

ভিকি-ক্যাটরিনা বিয়েতে নেহা ধুপিয়া, আঙ্গাদ বেদি, কবীর খান, মিনি মাথুররা নিমন্ত্রিত থাকলেও সালমান খান বা তার পরিবারের কোনও সদস্যই ডাক পাননি। এ কারণে কিছুটা হতাশাও প্রকাশ করেছে বলিউডের এই অভিনেতার ভক্তরা।

ক্যাটরিনাকে বলিউডে জায়গা করে নিতে সাহায্য করেছিলেন এই সালমানই। সুদূর লন্ডন থেকে এসে প্রথম ভাইজানের ছবিতেই কাজ করেন তিনি। এমনকী, সালমানের সাথে তার প্রেমও অজানা ছিল না। আর সেই সূত্রে খান পরিবারের ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন নায়িকা। এছাড়া সালমানের বোন অর্পিতা খানের ঘনিষ্ঠ বন্ধুও তিনি!

ক্যাটরিনার বিয়েতে নিমন্ত্রণ না পাওয়া নিয়ে সালমান ভক্তরা হতাশা প্রকাশ করলেও খান পরিবারের পক্ষ থেকে কখনও কোন মন্তব্য করা হয়নি। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন অর্পিতার স্বামী আয়ুশ শর্মা।

তিনি বলেন, ‘ক্যাটরিনা সবসময়ই আমাদের কাছের মানুষ হয়ে থাকবে। তাকে খুশি দেখে আমরাও খুশি। পরিবার, বন্ধু, সহকর্মীদের থেকে তো এটাই কাম্য, তাই না!’

আয়ুশ আরও বলেন, ‘এই নিমন্ত্রণ করার ব্যাপারটাকে বড় বানানো হচ্ছে। এটা ওর আর ভিকির জন্য একটা বিশেষ দিন ছিল। সেদিনটা ওরা ঠিক যেভাবে চেয়েছে, সেভাবে কাটিয়েছে।’

এ সম্পর্কিত আরও খবর