ফের এক হচ্ছেন নাগা-সামান্থা!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 11:40:24

দিন কয়েক আগে ১৮ বছরের সংসার জীবনের ইতি টানার ঘোষণা দিয়েছেন ধানুশ ও ঐশ্বরিয়া দম্পতি। সোশ্যাল মিডিয়ায় এক যৌথ ‍বিবৃতি পোস্ট করে বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণা দেন তারা।

কিন্তু দক্ষিণের জনপ্রিয় এই অভিনেতার বাবা কস্তুরী রাজা ঐশ্বরিয়ার সঙ্গে তার ছেলের ডিভোর্সের খবরকে পুরোপুরি উড়িয়ে দিয়ে বলেছেন, “দাম্পত্য কলহের জেরেই তারা আলাদা হয়ে গিয়েছে। ধানুশ-ঐশ্বরিয়ার বিবাহবিচ্ছেদ হয়নি। এটি পারিবারিক ঝগড়া মাত্র। যেটা প্রত্যেক দম্পতির মধ্যেই হয়ে থাকে।”

এদিকে, গত বছরের অক্টোবরে বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণা দেন নাগা চৈতন্য ও সামান্থা রুথপ্রভু। সাবেক এই তারকা দম্পতিও সোশ্যাল মিডিয়ায় যৌথ বিবৃতি পোস্ট করে সংসার জীবন ইতি টানার ঘোষণা দিয়েছিলেন।

চমকপ্রদ তথ্য হলো- ধানুশ-ঐশ্বরিয়ার মতো এবার নাগা-সামান্থার বিচ্ছেদও নয়া একটি মোড় নিয়েছে।

ধানুশ-ঐশ্বরিয়ার ক্ষেত্রে কস্তুরী রাজা ছেলে ও পুত্রবধূর বিচ্ছেদ নিয়ে মন্তব্য করলেও। সামান্থা তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে বিচ্ছেদের ঘোষণা দেওয়ার জন্য যে বিবৃতি পোস্ট করেছিলেন সেটি ডিলিট করে দিয়েছেন।

সামান্থা তার সোশ্যাল মিডিয়া থেকে ওই বিবৃতি ডিলিট করার পর অনেকেই ধারণা করছেন এই জুটি হয়তো তাদের ভেঙে যাওয়া সম্পর্ককে জোড়া লাগানোর জন্য আরও একটি সুযোগ দিতে চাইছেন।

দীর্ঘদিন প্রেমের পর ২০১৭ সালের ৭ অক্টোবর বিয়ের পিঁড়িতে বসেছিলেন নাগা চৈতন্য ও সামান্থা।

এ সম্পর্কিত আরও খবর