নিরাপত্তার জন্য রণবীর-দীপিকার কোটি রুপি ব্যয়!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-24 02:50:19

বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। বুধবার (১৪ নভেম্বর) ইতালির লেক কোমোর ভিলা দেল বালবিয়ানেলোতে কঙ্কানি রীতিতে সম্পন্ন হয়েছে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। আজ বৃহস্পতিবার (১৫ নভেম্বর) সিন্ধি রীতিতে আবার হবে তাদের বিয়ে।

কঙ্কানী রীতির বিয়েতে কিভাবে সেজেছিলেন রণবীর-দীপিকা? কোন রঙের পোশাক পরেছিলেন এই জুটি? কেমন ছিলো তাদের বিয়ের বিশেষ মুহূর্তগুলো? এমন নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে দীপবীর জুটির ভক্তদের মনে। কেননা এখনও পর‌্যন্ত নব-দম্পতির বিয়ের কোনো ছবি পাওয়া যায়নি।

পাওয়া যাবেই বা কিভাবে? বিয়ের কোনো ছবি যেনো প্রকাশ না হয় এ কারণে নিমন্ত্রিত অতিথিদের ফোন দু’দিন আগে থেকেই বন্ধ রাখার অনুরোধ করেছেন রণবীর-দীপিকা। এমনকি নিজেদের মোবাইর ফোনও বন্ধ রেখেছিলেন তারা। জানা গেছে- বিয়েতে নিরাপত্তা ব্যবস্থার জন্য নাকি এক কোটি রুপি ব্যয় করেছেন এই নব-দম্পতি।

তাদের ছবি তুলে সেটি যেনো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিতে না পারে এ কারণে ভিলার আকাশে ব্যবহার করা হয়েছে ড্রোন।

এদিকে ঘোড়া বা গাড়ি নয়, বিয়ের ভেন্যুতে পৌঁছানোর জন্য সি প্লেন ব্যবহার করেছেন এই জুটি। তার উপরেও প্রোটকল হিসেবে ছিলো ড্রোন।

এতো কড়া নিরাপত্তার মধ্যেও বিয়ের আগের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন সংগীতশিল্পী হর্ষদ্বীপ কৌর। তিনিও বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রণ পেয়েছেন। তবে রণবীর-দীপিকার অনুরোধের কারণে সেটি সরিয়ে নিয়েছেন ওই গায়িকা।

এ সম্পর্কিত আরও খবর