সাত পাকে বাঁধা পড়লেন মৌনি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 15:51:10

বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন বঙ্গতনয়া মৌনি রয়। দীর্ঘদিনের প্রেমিক সুরজ নাম্বিয়ার সঙ্গে বিয়ের বন্ধনে জড়ান বলিউডের এই অভিনেত্রী।


বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) মালায়ালি রীতিতে সম্পন্ন হয়েছে তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা।

নবদম্পতি

জাঁকজমক কোন পোশাক নয়, বিশেষ এই দিনটির জন্য মৌনি বেছে নিয়েছেন সাদা শাড়ি লাল পাড়। আর তার বর পরেছিলেন খাকি রঙের পাঞ্জাবী এবং সাদা লুঙ্গি।


বুধবার (২৬ জানুয়ারি) একইদিন অনুষ্ঠিত হয়েছে মৌনি-সুরজের হলুদ ও মেহেদী অনুষ্ঠান। এরইমধ্যে হলুদ ও মেহেদী অনুষ্ঠানের বেশ কয়েকটি ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যা রীতিমতো ভাইরাল।

মৌনি রয়ের গলায় মঙ্গলসূত্র পরিয়ে দিচ্ছেন সুরজ নাম্বিয়ার

কিন্তু জানেন কি অভিনেতা গৌরব চোপড়ার সঙ্গে চার বছরের সম্পর্কে ছিলেন মৌনি। কিন্তু সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন। কিন্তু তার কারণ জানা যায়নি। ‘দেব কে দেব মহাদেব’ সিরিয়ালে কাজ করতে গিয়ে মোহিত রায়নার প্রেমে পড়েছিলেন মৌনি। তবে হঠাৎ করে ভেঙে যায় সে সম্পর্কও। এরপর শোনা যায় ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবির নির্মাতা অয়ন মুখার্জির সঙ্গেও মৌনির প্রেমের সম্পর্কের কথা। শেষমেষে সেটিও ভেঙে যায়।


গৌরব-মোহিত-অয়ন এখন মৌনির অতীত। সবকিছু পেছনে ফেলে আজ সুরজের সঙ্গে নতুন অধ্যায়ের সূচনা করলেন বলিউডের গ্ল্যামার গার্ল। কিন্তু কে এই সুরজ নাম্বিয়ার?

 
 
 
View this post on Instagram

A post shared by Pinkvilla (@pinkvilla)

সুরজ নাম্বিয়া গ্ল্যামার দুনিয়ার বাইরের একজন মানুষ। দুবাইয়ের আমির-শেখদের লাভ-ক্ষতির হিসেব কষেন সুরজ অর্থাৎ দুবাইয়ের ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার।


সুরজ নাম্বিয়ার জন্ম বেঙ্গালুরুতে। সুরজের স্কুল এবং কলেজ শিক্ষা বেঙ্গালুরুতে। ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক হওয়ার পর নিজের বিষয় বদল করে লন্ডন স্কুল অব ইকনমিক্সে এবং স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যলয়ে পড়াশোনা করতে যান। পরে অবশ্য বাবা-মাকে নিয়ে দুবাইয়ে পাকপাকি ভাবে চলে যান মৌনির বর।

সুরজ নাম্বিয়ার

মৌনির শ্বশুর একজন ব্যবসায়ী। নাম রাজা নাাম্বিয়া। শাশুড়ি রেণুকা পেশাদার গায়িকা।


বাবা এবং মা দু’জনেরই প্রতিভা পেয়েছেন সুরজ। পেশাদার এই ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার এবং ব্যবসায়ীর নিজের গানের ব্যান্ডও আছে।

বরের সঙ্গে মৌনি রয়

তবে এর পাশাপাশি আরও একটি শখ আছে মৌনির হবু স্বামীর। মাঝে মধ্যেই সব ছেড়ে ছুড়ে অ্যাডভেঞ্চারে বেড়িয়ে পড়েন। বিপজ্জনক সব অ্যাডভেঞ্চার স্পোর্টে অংশগ্রহণই নাকি তাঁর সেরা অবসর যাপন।


ফুটবল প্রিয় বাঙালির হবু জামাই সুরজও ফুটবল খেলতে ভালবাসেন। ব্রাজিল সমর্থক।


সুরজ পশুপ্রেমীও। প্রেমিকার জন্মদিনে তাকে একটি কুকুর ছানা উপহার দিয়েছিলেন।


আপাতত বঙ্গতনয়ার ডেস্টিনেশন ওয়েডিং নিয়ে মজে রয়েছে সৈকত শহর গোয়া।


এদিকে, করোনা পরিস্থিতিতে আমন্ত্রিতদের তালিকায় কিছুটা কাটছাঁট করতেই হয়েছে অভিনেত্রীকে।


বিয়ের আসরে অংশ নেওয়ার ক্ষেত্রে আমন্ত্রিতদের মানতে হয়েছে কড়া কোভিডবিধি। প্রত্যেককে সঙ্গে রাখতে হয়েছে জোড়া কোভিড টিকাকরণের সার্টিফিকেট।

এ সম্পর্কিত আরও খবর