বঙ্গতে আসছে বিজয় থালাপাতির মুভি ‘থেরি-সিংহপুরুষ’ 

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 17:50:23

ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গ ঘোষণা করল বহুল প্রতীক্ষিত মাসের সেরা চলচ্চিত্রটির নাম। স্বনামধন্য দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র পরিচালক পরিচালক অরুণকুমার ওরফে আটলি কুমার পরিচালিত তারকাবহুল এই ছবির নাম ‘থেরি’যা বাংলা ভাষায় ডাব হয়ে রিলিজ হচ্ছে ‘সিংহপুরুষ’নামে। এতে মূল চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় তারকা বিজয় থালাপাতি, সামান্থা রুথ প্রভু, এমি জ্যাকসনসহ অনেকেই। মজার বিষয় হচ্ছে বিজয়ের মেয়ে চরিত্রে অভিনয় করা দিব্যা সাশা বাস্তব জীবনেও এই সুপারস্টারের নিজের মেয়ে। আর এই ব্লকবাস্টার সিনেমাটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই।

চলচ্চিত্রে  বিজয়কে দেখা যাবে একজন সৎ পুলিশ অফিসারের চরিত্রে। যার জন্য তার মা খুঁজে বেড়াচ্ছে আদর্শ জীবন সঙ্গিনী। ঘটনা- দুর্ঘটনায় বিজয়ের সাথে পরিচয় হয়  ইন্টার্ন  ডাক্তার মিত্রার (সামান্থার)। ভালোবাসা কিভাবে ফুলে-ফলে ভরে উঠবার আগেই নির্মম পরিণতির শিকার হয়, কিভাবে অসৎ রাজনীতির কাছে হার মানে একজন প্রেমিক, একজন বাবা, আবার সেই  প্রেমিক ও বাবাই ফিরে আসে  ভিন্ন চরিত্রে। রোমাঞ্চ, রহস্য, প্রতিশোধ ও ভালোবাসার এই সুপার ককটেল রিলিজ পাচ্ছে  ২০২২ এর ২৮ জানুয়ারিতে  বাংলার সবচেয়ে বড় স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গতে। 

বঙ্গ মুভি অফ দ্য মান্থ, “সিংহপুরুষ” সম্পর্কে বঙ্গের হেড অফ লাইসেন্সিং এন্ড ডিস্ট্রিবিউশন ক্যারোলিন হপনের বলেন,-“দক্ষিণী চলচ্চিত্র মানেই একশতভাগ খাঁটি বিনোদন। চিত্রনাট্য থেকে শুরু করে অভিনেতা-অভিনেত্রী, ডায়লগ, অ্যাকশন প্রতিটি জায়গায় দর্শক যেন নিজেকে দেখতে পাবে। আমার বিশ্বাস মাসের এই সেরা ছবিটি সকল-শ্রেনীর দর্শককে আনন্দ দিতে সক্ষম হবে।”

দেশের সর্বপ্রথম ও সবচেয়ে বড় ডিজিটাল কন্টেন্ট প্লাটফর্ম বঙ্গই বাংলাদেশের দর্শকদের জন্য সর্বপ্রথম আনছে সেরা সব দক্ষিণী চলচ্চিত্র তাও আবার মাতৃভাষা বাংলায়। এছাড়াও বঙ্গতে রয়েছে দেশী ও আন্তর্জাতিক মিলিয়ে জনপ্রিয় তারকাদের  ১৫০০০+ ঘণ্টার ব্লকবাস্টার মুভি, ওয়েবসিরিজ, নাটক লাইভ টিভিসহ বিনোদনের হাজারো পসরা। যা দর্শকরা চাইলেই দেখতে পাচ্ছেন ফ্রি-তে। 

বাংলাদেশের বিনোদন জগতে ‘বঙ্গ’-এর পথচলা শুরু হয় ২০১৩ সালে। নাটক, সিনেমা, মিউজিক ভিডিও, শর্টফিল্ম, টেলিফিল্ম, লাইভ টিভি, ডকুমেন্টারি সহ ভিন্নধর্মী বিনোদন সিনেমা, মিউজিক ভিডিও, শর্টফিল্ম, টেলিফিল্ম, লাইভ টিভি, ডকুমেন্টারিসহ ভিন্নধর্মী বিনোদন এর ওয়ান স্টপ সলিউশন দিচ্ছে ‘বঙ্গ'। বঙ্গ-তে রয়েছে রকমারি মৌলিক কন্টেন্ট। এমনকি প্রতিনিয়ত যুক্ত হচ্ছে নতুন নতুন উপভোগ্য সব আন্তর্জাতিক কন্টেন্ট ও প্রাইম টাইম স্পোর্টস ইভেন্ট। মানুষ যেন যে কোন সময় যে কোন জায়গা থেকে সুস্থ সুন্দর বিনোদন উপভোগ করতে পারে সেই লক্ষ্যেই বঙ্গ তাদের প্ল্যাটফর্মে যুক্ত করছে নানা অরিজিনাল কন্টেন্ট।

বিনোদনের জগতে হারাতে চাইলে আজই, গুগল প্লে স্টোর বা আইওএস স্টোর থেকে বঙ্গ অ্যাপটি ডাউনলোড করে নিন অথবা ভিজিট করুন: www.bongobd.com

এ সম্পর্কিত আরও খবর