সামিতাকে আন্টি বললেন তেজস্বী, চটলেন বিপাশা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 12:00:39

একজন বলিউড অভিনেত্রী সামিতা শেঠি অপরজন টেলিভিশনের জনপ্রিয় মুখ তেজস্বী। দু’জনই এখন ‘বিগ বস’র ১৫তম মৌসুমের প্রতিযোগী। শোয়ে ফাইনালিস্ট হিসেবেও জায়গা করে নিয়েছেন এই দুই তারকা।

এদিকে, ‘বিগ বস’র শুরুর দিকে সামিতা-তেজস্বীর মধ্যে ভালো সম্পর্ক থাকলেও ধীরে ধীরে সেটি সাপে নেউলে সম্পর্কে পরিণত হতে থাকে।

এমনকি কথিত প্রেমিক ‘বিগ বস’র আরেক প্রতিযোগী করণ কুন্দ্রার সঙ্গে সামিতা কিছু নিয়ে আলোচনা করলে তাও সহ্য করতে পারেন না তেজস্বী। যার ফল হিসেবে একবার তো বলিউডের এই অভিনেত্রীকে ‘আন্টি’ বলেই সম্বোধন করে ফেলেছেন ছোটপর্দার এই তারকা।

এদিকে, সামিতাকে আন্টি বলায় তেজস্বীর ওপর চটেছেন আরেক বলিউড অভিনেত্রী বিপাশা বসু। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বিষয়টি প্রসঙ্গে বিপাশা লিখেছেন, “কাউকে লজ্জা দিয়ে তারপর ক্ষমা চাওয়া এটি সত্যিই খুব দুঃখজনক। আর এ ধরনের মানুষরাই যদি বিজয়ী বা যে কারও কাছে রোল মডেল হয় তাহলে সেটি খুব হতাশাজনক।”

যোগ করে বিপাশা বসু আরও লিখেছেন, “আপনি যদি নিরাপত্তাহীন বোধ করেন, তাহলে অন্য নারীকে (সামিতা শেঠি) নিচে টেনে না নিয়ে আপনার সঙ্গীকে (করণ কুন্দ্রা) প্রশ্ন করুন কারণ তিনিই আপনাকে নিরাপত্তাহীন বোধ করাচ্ছেন।”

এই মুহূর্তে ‘বিগ বস’র ঘরে রয়েছেন করণ কুন্দ্রা, তেজস্বী প্রকাশ, সামিতা শেঠি, নিশান্ত ভাট, রেশমি দেশাই ও প্রতীক শেহপাল। শেষমেষ কে এই শোয়ের ১৫তম মৌসুমের ট্রফি ঘরে তোলেন এখন সেটিই দেখার অপেক্ষায় রয়েছে দর্শক।

এ সম্পর্কিত আরও খবর