বদলে গেছে শর্বরীর জীবন

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 14:51:09

গত বছরের নভেম্বরে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘বান্টি অউর বাবলি টু’। ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘বান্টি অউর বাবলি’র দ্বিতীয় কিস্তি এটি। আগের মতো নতুন কিস্তিতে পাওয়া গিয়েছিল সাইফ আলি খান (বান্টি) ও রানি মুখার্জিকে (বাবলি)। তবে নতুন ছবিটিতে পুরাতন বান্টি ও বাবলির পাশাপাশি যুক্ত হয়েছিল আরও এক বান্টি-বাবলি জুটি।

‘বান্টি অউর বাবলি টু’তে নতুন বান্টি চরিত্রে অভিনয় করেছিলেন সিদ্ধান্ত চতুর্বেদী এবং বাবলি চরিত্রে পাওয়া গেছে শর্বরী ওয়াঘকে। পুরাতন বান্টি-বাবলি জুটির মতো এই নতুন বান্টি-বাবলি জুটিও দর্শকদের নজর কেড়ে নেয়।


‘বান্টি অউর বাবলি টু’তে শর্বরী ওয়াঘের অভিনয় শুধু দর্শকদের নজর কাড়েনি। এতে কাজ করে বদলে গিয়েছে নবাগত এই অভিনেত্রীর জীবনও।

জীবর বদলে যাওয়া প্রসঙ্গে শর্বরী এক সাক্ষাৎকারে বলেন, “বান্টি অউর বাবলি টু’তে অভিনয়ের পর জীবন অনেক বদলে গিয়েছে। এখন মানুষ আমাকে চেনেন। কিন্তু এই ব্যাপারটি আগে আমার কাছে স্বাভাবিক ছিলো না। এটি জেনে ভালো লাগে যে, আমি যা করেছি তা তারা পছন্দ করেছে। আর এই দিনটির জন্যই অপেক্ষায় ছিলাম আমি।”

মাত্র ১৬ বছর বয়সে মডেলিংয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করে শর্বরী। পরবর্তীতে কলেজে থাকাকালীন ‘ক্লিন অ্যান্ড ক্লিয়ার ফ্রেশ ফেস’ প্রতিযোগীতায় সেরার মুকুট জয় করেন তিনি। প্রতিযোগীতায় বিজয়ী হওয়ার পর অসংখ্য বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি।


বিজ্ঞাপনে কাজ করার পাশাপাশি জেফ গোল্ডবার্গ স্টুডিও থেকে নয় মাস অ্যাক্টিং কোর্স করেছেন তিনি। কিন্তু সেখানেই থেমে থাকেননি তিনি। নিজের অভিনয় দক্ষতা বাড়াতে সাপ্তাহিক ছুটির দিন থিয়েটারের বিভিন্ন কর্মশালায় যোগ দিতেন।

‘পেয়ার কা পঞ্চনামা টু’, ‘বাজিরাও মাস্তা’, ‘সোনু কে টিটু কি সুইটি’ ছবিগুলোতে অ্যাসিসটেন্ট ডিরেক্টর হিসেবে কাজ করেছেন শর্বরী।

এ সম্পর্কিত আরও খবর