ফের প্রেমিকাকে নিয়ে নৈশভোজে হৃতিক

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 23:28:21

প্রেমের সাম্পানে ভাসছেন হৃতিক রোশন। সম্প্রতি একটি রেস্টুরেন্ট থেকে অভিনেত্রী-সংগীতশিল্পী সাবা আজাদের হাতে হাত রেখে বের হতে দেখা গিয়েছিল হৃতিক রোশনকে। এসময় পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন তারা। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই এই তারকা জুটির প্রেমের গুঞ্জন চাউর হয় বলি মহলে। কিন্তু বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত কোন মন্তব্য করেননি তারা।


এদিকে, সেই গুঞ্জনের রেশ কাটতে না কাটতেই আরও শুক্রবার (৪ ফেব্রুয়ারি) ফের প্রেমিকাকে নিয়ে নৈশভোজে গিয়েছিলেন হৃতিক রোশন। মুম্বাইয়ের একটি রেস্টুরেন্টে নৈশভোজ সেরেছেন এই তারকা জুটি। এদিনও পাপারাজ্জিদের চোখ ফাঁকি দিতে পারেননি তারা।

মুম্বাইয়ের একটি রেস্টুরেন্ট থেকে হাতে হাত রেখে বের হতে দেখা যায় তাদের। এদিন হৃতিকের পরনে ছিলো ছাই রঙের প্যান্ট, সাদা টি-শার্ট সঙ্গে চেক শার্ট। আর সাবা পরেছিলেন পিজ রঙের ঢোলা টপ এবং প্যান্ট।


‘দিল কাবাডি’ ছবিতে অভিয়ের মধ্য দিয়ে বলিউড ২০০৮ সালে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন সাবা আজাদ। কিন্তু প্রধান নারী চরিত্রে অভিনয় করেন ‘মুঝসে ফ্রেন্ডশিপ কারোগে’তে। সবশেষ ২০২১ সালে মুক্তি পাওয়া ‘ফিল লাইক ইশক’-এ দেখা গেছে তাকে।

অভিনয়ের পাশাপাশি একটি ইলেকট্রনিক মিউজিক ব্যান্ডের সঙ্গেও যুক্ত আছেন সাবা।


৩২ বছর বয়সী সাবার অসংখ্য ফ্যান ফলোয়ার্সও রয়েছে। ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা লাখের ওপরে। এমনকি ‘রকেট বয়েজ’-এ অভিনয়ের মধ্য দিয়ে শিগগিরই ওয়েব দুনিয়ায় পা রাখতে যাচ্ছেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর