বডি সেমিংয়ের শিকার অন্তঃসত্ত্বা কাজল

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 07:24:15

নারীরা অন্তঃসত্ত্বা হওয়ার পর শারীরিক দিক থেকে তাদের নানা পরিবর্তন আসতে শুরু করে এ কথাটি কম বেশি সকলেরই জানা। এর ব্যতিক্রম হয়নি কাজল আগারওয়ালের ক্ষেত্রেও। কেননা বলিউডের এই অভিনেত্রী শিগগিরই তার প্রথম সন্তানকে স্বাগত জানাতে যাচ্ছেন।

অন্তঃসত্ত্বা কাজলেরও শারীরিক দিক থেকে নানা পরিবর্তন আসতে শুরু করেছে। আর এ কারণেই বডি সেমিংয়ের শিকার হতে হলো এই তারকাকে।


নতুন অতিথিকে স্বাগত জানানোর আগে বেবিমুনের জন্য দুবাই গিয়েছেন কাজল আগারওয়াল। সেখানে কাটানো নানা মুহূর্ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করছেন তিনি। এমনকি তার শেয়ার করা ছবিগুলো দেখা গেছে তার বেবিবাম্পও। কিন্তু সেসব ছবির নিচেই তার শারীরিক পরিবর্তন নিয়ে করা হচ্ছে সমালোচনা। আর এতেই চটলেন তিনি।

তবে বডি সেমিং নিয়ে মোটেও চিন্তিত নন কাজল আগারওয়াল। তাই এই সময়ে তার শরীরে যেসব পরিবর্তন দেখতে পাচ্ছেন যা তিনি বেশ উপভোগ করছেন। তাই বডি শেমিং করে খুব একটা লাভ হবে না বলে সাবধান করেন ট্রোলারদের।

কাজলের কথায়, “আমার জীবনে, শরীরে, বাড়িতে এবং সবচেয়ে জরুরি ভাবে কর্মক্ষেত্রে বেশ কিছু নতুন পরিবর্তন হচ্ছে। কিছু কমেন্ট, বডি শেমিং, মিম ইত্যাদি করে সত্যি কোনও লাভ নেই। একটু দয়ালু হওয়া শিখুন। খুব কঠিন মনে হলে নিজে বাঁচুন এবং অন্যদের বাঁচতে দিন।”


কাজল আরও লিখছেন, “একই অবস্থার মধ্যে দিয়ে যারা যাচ্ছেন তাদের জন্য আমার কিছু ভাবনা রইল এখানে এবং আপনাদের এটা পড়া উচিত। বিশেষ করে যে মূর্খরা বুঝতে পারে না তাদেরও পড়া উচিত। গর্ভাবস্থায় আমাদের শরীরে বেশ কিছু পরিবর্তন দেখা যায়। ওজন বেড়ে যায়। হরমোনাল সমস্যার জন্য স্তন ও পেটের আয়তন বেড়ে যায়। কারও কারও স্ট্রেচমার্ক বেড়ে যায়। ত্বকে নানা রকম অ্যাকনের সমস্যা হয়। স্বাভাবিক সময়ের থেকে বেশি ক্লান্তি বোধ হতে পারে। মুড সুইং হয়। শরীর সম্পর্কে অস্বাস্থ্যকর ও কুচিন্তাও ঘোরাফেরা করে। জন্ম দেওয়ার পরেও, আগের অবস্থায় ফিরে যেতে বেশ কিছুটা সময় লাগে। আবার গর্ভাবস্থার আগে যেমন ছিলাম একদম সেই অবস্থায় নাও পৌঁছতে পারে কেউ। কিন্তু এগুলো সব ঠিক আছে।”

২০২০ সালের ৩০ অক্টোবের একেবারে ব্যক্তিগত অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সেরেছিলেন কাজল আর গৌতম।

এ সম্পর্কিত আরও খবর