ডায়বেটিসের রোগী প্রিয়াঙ্কার হবু বর!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-24 08:06:10

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। ক’দিন পরই বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন এই তারকা জুটি। জানা গেছে, আগামী ৩০ নভেম্বর থেকে ভারতের যোধপুরের উমেদ ভবনে শুরু হবে নিক-প্রিয়াঙ্কার বিয়ের আনুষ্ঠানিকতা। চলবে ২ ডিসেম্বর পর্যন্ত।

হাঁপানি রোগে ভুগছেন প্রিয়াঙ্কা চোপড়া। ক’দিন আগে এই কথা জানিয়ে সকলকে চমকে দিয়েছেন ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা। এবার নিজের জীবনের এক অজানা সত্য জানিয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কার হবু স্বামী নিক জোনাস।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ছোটবেলার ও এখনকার দুটি ছবি জোড়া দিয়ে শেয়ার করেছেন নিক। আর সেই ছবির নীচে তিনি জানান, ডায়বেটিসের রোগী তিনি।

এ প্রসঙ্গে নিক লিখেছেন- যখন তার ১৩ বছর বয়স ছিলো। সেসময় তিনি টাইপ ওয়ান ডায়বেটিসে আক্রান্ত হয়েছিলেন। ১৩ বছর বয়সে তার রক্তে শর্করার মাত্রা বেড়ে ৭০০তে উঠে গিয়েছিল। যেখানে একজন সুস্থ মানুষের সুগার লেভেল ৭০ থেকে ১২০ এর মধ্যে। যার ফলে ওই সময় তাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। শুধুমাত্র নিয়মতান্ত্রিক জীবনযাপনই নাকি তাকে ভালোভাবে বাঁচিয়ে রেখেছে।

নিক আরও লিখেছেন- এখন আমি সুস্থ ও স্বাভাবিক। আর তার এই সুস্থ ও স্বাভাবিক থাকার পেছনে মূল কারণ হল নিয়মিত একটি সুস্থ ও স্বাভাবিক জীবনযাপনের মধ্যে দিয়ে যাওয়া। কিন্তু একা এটি সম্ভব হত না যদি তার পরিবারের সদস্য এবং তার ভালোবাসার মানুষটি তার খেয়াল না রাখতো।

নিকের ছবির নীচে মন্তব্য করে প্রিয়াঙ্কা লিখেছেন- “তোমার বিষয়ে সব কিছুই আমার কাছে বিশেষ। তা ডায়বেটিসের সঙ্গে হোক আর ডায়বেটিস ছাড়া।”

গত বছর মেট গালা অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের পরিচয় হয়। তখন তাদের একসঙ্গে লালগালিচায় হাঁটা নিয়ে অনেক গুজব রটে। তবে জিমি কিমেলের টক শোতে প্রিয়াঙ্কা বলেছিলেন, ‘নিক দারুণ মানুষ। তবে আমাদের পরিচয় অল্প সময়ের জন্য হয়েছিল। ফলে বেশি ঘনিষ্ঠতার সুযোগ নেই।’

এ বছরের মে মাসে নিক জোনাস ও বন্ধুদের নিয়ে সমুদ্র ভ্রমণে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেই সময় তাদের কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি অন্তর্জাল দুনিয়ায় ছড়িয়ে পড়ে। এরপর আবার ছড়িয়ে পড়ে এই দুই তারকার প্রেমের গুঞ্জন। পরে বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা গেছে তাদের।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Nov/19/1542612552183.jpg

গত ১৮ আগস্ট মুম্বাইয়ে প্রিয়াঙ্কার বাড়িতে সম্পন্ন হয় নিক-প্রিয়াঙ্কার রোকা। এরপর ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে নিজেদের প্রেমের আনুষ্ঠানিক ঘোষণা দেন এই তারকা জুটি।

ইতিমধ্যে বিবাহপূর্ব অনুষ্ঠান শুরু করে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। কিছুদিন আগে অনুষ্ঠিত হয়েছে পিসির ব্রাইডাল শাওয়ার ও ব্যাচেলরেট পার্টি। হয়ে গেছে নিকের ব্যাচেলর পার্টিও।

আপাতত মা মধু চোপড়াকে নিয়ে প্যারিস ঘুরে বেড়াচ্ছেন প্রিয়াঙ্কা। এরইমধ্যে প্যারিসে মা-মেয়ের একসঙ্গে তোলা কয়েকটি ছবি ছড়িয়ে পড়েছে অন্তর্জালে।

এদিকে, বলিউড ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির কাজ করছেন প্রিয়াঙ্কা। এতে তার সহশিল্পী হিসেবে দেখা যাবে ফারহান আখতার ও জায়রা ওয়াসিমকে।

এ সম্পর্কিত আরও খবর