চলে গেলেন র‌্যাপার এমসি তোড় ফোড়

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-22 17:45:41

 

না ফেরার দেশে পাড়ি জমালেন র‌্যাপার এমসি তোড় ফোড়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ২৪ বছর।

প্রয়াত এই র‌্যাপার স্বদেশী লেবেল আজাদী রেকর্ডস এবং ব্যবস্থাপনা সংস্থা ৪/৪ এন্টারটেইনমেন্টের সাথে যুক্ত ছিলেন। সেই সংস্থা সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে। তবে তার মৃত্যুর কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি।


কিন্তু মাত্র ২৪ বছর বয়সে কী এমন হল, যার জেরে মৃত্যু হল জনপ্রিয় এই ব়্যাপারের? এই প্রশ্নের উত্তর এখনও পর্যন্ত জানা যায়নি। তবে কোথাও শোনা যাচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন এমসি টড ফড। কেউ কেউ আবার বলছেন, স্ট্রোকের কারণে মৃত্যু হয়েছে। তার মৃত্যু নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। আর এর তদন্ত করছে পুলিশ।

এমসি তোড় ফোড়ের আসল নাম ধর্মেশ পারমার। মুম্বাইয়ে ধর্মেশের সংগীতের সফর শুরু। ইংরেজির পাশাপাশি হিন্দি ও গুজরাটি ভাষাতেও ব়্যাপ গাইতেন ধর্মেশ। মাত্র ২৪ বছর বয়সেই হিপ-হপ ও র‍্যাপের জগতে বেশ নাম করেছিলেন তিনি। তার সুবাদেই জোয়া আখতারের ‘গাল্লি বয়’ সিনেমায় ডাক পান। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন রণবীর সিং।


তোড় ফোড়ের আকস্মিক মৃত্যুর খবর পেয়ে শোকস্তব্ধ বলিউডের এই অভিনেতা। ইনস্টাগ্রাম স্টোরিতে ব়্যাপারের ছবি শেয়ার করে ভেঙে যাওয়া হার্টের ছবি দিয়েছেন তিনি।

সর্বশেষ তিনি গত ১৯ মার্চ একটি লাইভ অনুষ্ঠানে পারফর্ম করেন এমসি তোড় ফোড়।

এ সম্পর্কিত আরও খবর