কারিনার সঙ্গে শহিদপত্নীর নেতিবাচক তুলনা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-31 02:52:41

বলিউড অভিনেতা শহিদ কাপুরের সঙ্গে অভিনেত্রী কারিনা কাপুরের প্রেমের কথা কে না জানতো! ২০০৭ সালে তাদের সেই মধুর সম্পর্ক ভেঙে যায়। এরপর প্রিয়াঙ্কা চোপড়া, সোনাক্ষী সিনহা ও বিদ্যা বালানসহ অনেকের সঙ্গে জড়িয়েছে শহিদের নাম। যদিও বেবো ছাড়া অন্য কারও ব্যাপারে কখনোই মুখ খোলেননি তিনি।

দুই বছর আগে দিল্লির মেয়ে মীরা রাজপুতকে বিয়ে করে থিতু হন শহিদ। তাদের সুখের সংসারে আছে দুই সন্তান মীরা ও জাইন। তাদের ঘিরেই এখন আলোচনায় মীরা। এমনকি তাকে তুলনা করা হচ্ছে শহিদের সাবেক প্রেমিকা কারিনার সঙ্গে। তবে সেটা ইতিবাচকভাবে নয় মোটেও।

কারিনার সঙ্গে মীরার সম্পর্ক মোটেও ভালো নয়। তারা একে অপরকে বরাবরই এড়িয়ে চলেন। এমনকি এক সাক্ষাৎকারে কারিনাকে ইঙ্গিত করে মীরা উপহাসের সুরে মন্তব্য করেছিলেন, অন্য মায়েদের মতো সন্তানকে আয়ার কাছে রেখে কাজে চলে যান না। তিনি গৃহিণী ও বাড়িতে থেকে সন্তানদের দেখাশোনা করাকে প্রাধান্য দেন। নিজের এই কথার বিপরীত চিত্র ধরা পড়ায় ট্রলের শিকার হয়েছেন শহিদপত্নী।

সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে মীরাকে ক্যামেরাবন্দি করেন আলোকচিত্রীরা। তখন তোলা কয়েকটি ছবি অন্তর্জালে ছড়িয়ে পড়ে। এগুলোতে দেখা যাচ্ছে, নিজের ছেলে ও মেয়েকে নিয়ে বিমানবন্দর থেকে বেরিয়ে আসছেন মীরা। তবে তার দুই সন্তানের সঙ্গে দেখা গেছে দু’জন আয়া। অথচ আয়া রাখা নিয়ে একদিন কারিনাকে পরোক্ষভাবে কটূ কথা বলেছিলেন শহিদের স্ত্রী।

বিমানবন্দরে ধারণকৃত মীরার ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে একজন মন্তব্য করেছেন, ‘কারিনাকে কাজে যেতে হয় বলে তার ছেলে তৈমুর আলি খানের দেখাশোনার জন্য ন্যানি রাখতে হয়েছে। কিন্তু মীরা গর্বিত গৃহিণী হয়েও কেনো দুই সন্তানের জন্য দু’জন ন্যানি রেখেছেন?’

কারিনার এক ভক্ত মীরার সমালোচনা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, ‘কারিনা হওয়া অনেক কষ্টের। তুমি চাইলেও কারিনা হতে পারবে না মীরা রাজপুত।’

এ সম্পর্কিত আরও খবর