মধ্যরাতে ভক্তদের কাছে অক্ষয়ের ক্ষমা প্রার্থনা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 04:19:49

“আমি ক্ষমাপ্রার্থী। আমি আপনাদের সবার কাছে ক্ষমা চাইছি, আমার সমস্ত অনুরাগী, শুভাকাঙ্খীদের কাছে। আপনাদের গত কয়েকদিনের প্রতিক্রিয়া আমাকে গভীরভাবে প্রভাবিত করেছে। আমি তামাকজাত পণ্যের বিজ্ঞাপন কখনই করিনি, এবং কোনওদিন করব না, তবুও আমি বিমল এলাইচির সঙ্গে আমার যুক্ত হওয়াটা আপনাদের ভাবনাকে আহত করেছে জেনে আমি দুঃখিত।”

বুধবার (২০ এপ্রিল) মধ্যরাতে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলোতে এমনটাই পোস্ট করে ভক্তদের কাছে ক্ষমা চেয়েছেন অক্ষয় কুমার। কিন্তু কেন হঠাৎ ভক্তদের কাছে ক্ষমা চাইলেন বলিউডের এই অভিনেতা?

সম্প্রতি ‘বিমল ইউনিভার্স’ নামের একটি পান মসলার ব্র্যান্ডের বিজ্ঞাপন প্রচারণার অংশ হয়েছিলেন অক্ষয় কুমার। আর তাতেই ক্ষোভ প্রকাশ করেছিলেন এই খিলাড়ি তারকার ভক্তরা। তার জেরেই অনুরাগীদের ভাবনাকে সম্মান ও গুরুত্ব দিয়ে সেই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিজেকে সরিয়ে নিলেন অক্ষয়। সেই সঙ্গে তাদের কাছে ক্ষমাও চেয়েছেন তিনি।

নিজের পোস্টে যোগ করে অক্ষয় কুমার আরও লিখেছেন, “নম্রতার সঙ্গে আমি পিছিয়ে আসছি। আমি সিদ্ধান্ত নিয়েছে ওই বিজ্ঞাপন থেকে প্রাপ্ত টাকা আমি একটা প্রয়োজনীয় কাজে দান করবো। সংস্থা ওই বিজ্ঞাপনের প্রচার চালিয়ে যেতে পারে যতদিন পর্যন্ত আইনিভাবে আমি তাদের সঙ্গে চুক্তিবদ্ধ রয়েছি। কিন্তু আমি কথা দিচ্ছি ভবিষ্যতে আমি খুব সতর্ক থাকবো নিজের সিদ্ধান্তগুলো নিয়ে। পরিবর্তে, আমি শুধু আপনাদের ভালোবাসা আর শুভেচ্ছা চাই।”

সম্প্রতি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত ‘বচ্চন পাণ্ডে’। কিন্তু বক্স অফিসে খুব একটা সুবিধা করতে পারেনি ছবিটি।

এ সম্পর্কিত আরও খবর