ভাইবোনের একটা স্মৃতি

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক | 2024-01-02 14:07:10

সংগীতশিল্পী ইমরান ও তার বড় বোন রোখসানা নীলা একসঙ্গে একটি দ্বৈত গান গাইলেন। এর শিরোনাম ‘হার কেন মেনে নেবো’। শনিবার (২৪ নভেম্বর) রাতে ইমরানের ইউটিউব চ্যানেলে এর মিউজিক ভিডিও বেরিয়েছে। এটি নির্মাণ করেছেন সৈকত রেজা। এতে মডেল হয়েছেন ভাইবোন দু’জনেই।

বোনের সঙ্গে গান করা প্রসঙ্গে ইমরান বার্তা২৪’কে আজ রোববার বলেন, ‘ভাইবোনের একটা স্মৃতি থাকবে, এজন্য গানটি করা। এটা কোনও বাণিজ্যিক উদ্দেশে বের করিনি। আমার ইউটিউব চ্যানেলে অনেকদিন ধরে কোনও কনটেন্ট দিচ্ছিলাম না। তাই ভাবলাম এখন দিই।’

ইমরান জানান, তার বড় বোন রোখসানা নীলা একসময় ডেমরার সামসুল হক খান হাই স্কুলে গান শিখতেন। সেই স্কুলে প্রতি বৃহস্পতিবার গান শেখানো হতো। ইমরানের বয়স তখন ৭ বছর। তাকেও নীলা নিয়ে যেতেন গানের ক্লাসে। সেই থেকে গানের সঙ্গে ইমরানের বসবাস।

রোকসানা নীলা এখন আমেরিকায় থাকেন। বিভিন্ন কারণে তার আর সংগীত চর্চা নিয়মিত করা হয়নি। গত বছরের নভেম্বরে তিনি ঢাকায় বেড়াতে এলে ইমরান গানটির রেকর্ডিং করেন।

 

‘হার কেন মেনে নেবো’ গানটির কথা লিখেছেন জুলফিকার রাসেল। সুর ও সংগীতায়োজনে ইমরান। এর আগে তাদের যৌথ কাজ ‘সবাই চলে যাবে’, ‘আমার ইচ্ছে কোথায়’ ও ‘লাগে বুকে লাগে’ গান তিনটি প্রশংসিত হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর