‘দাদাগিরি’র মঞ্চে শ্রীদেবীকন্যা জানভি

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 20:01:31

ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলির সঞ্চালিত নন-ফিকশন শো ‘দাদাগিরি আনলিমিটেড’। অনুষ্ঠানটির প্রতি পর্বেই নামি-দামি তারকা, বিশিষ্ট ব্যক্তি ও নানা রকম চমক নিয়ে দর্শকদের সামনে হাজির হন সৌরভ। এরই ধারবাহিকতায় এবার ‘দাদাগিরি’র মঞ্চে উপস্থিত হয়েছিলেন প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে জানভি কাপুর।

‘দাদাগিরি’র আগামী পর্বের শুটিংয়ের জন্য কলকাতা উড়ে গিয়েছিলেন জানভি কাপুর। ইতিমধ্যে প্রকাশ ‘দাদাগিরি’র সেই প্রোমো। যেখানে দাদা অর্থাৎ সৌরভ গাঙ্গুলির সঙ্গে নিজের অভিনীত ‘ধাড়াক’ ছবির ‘ঝিংগাত’ গানের তালে কোমর দোলাতে দেখা গেছে জানভিকে।

কোন বাংলা শব্দ কি বুঝতে পারেন? শ্রীদেবী কন্যাকে প্রশ্ন করেন সৌরভ। উত্তরে জানভি বলেন, “শুধু একটি কথা বলতে পারি। তাড়াতাড়ি করো।”

এদিকে, জানভির বাবা বনি কাপুর এবং মা শ্রীদেবীকেও দেখা গিয়েছে বাংলার এই রিয়ালিটি শোয়ে। একসঙ্গেই এসেছিলেন দু’জন। জানিভি আসায় সেই স্মৃতি স্মরণ করেন সৌরভ তাকে বলেন ‘বৃত্ত সম্পূর্ণ হল’।

২০১৮ সালে বলিউডে সফর শুরু করেন জানভি কাপুর। অভিনেত্রী হিসেবে বেশ পরিচিতি পেয়েছেন তিনি। ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’ ছবিতে তার অভিনয় প্রশংসিত হয়েছে। তার ঝুলিতে বর্তমানে রয়েছে ‘গুডলাক জেরি’, ‘মিলি’, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’, ‘বাওয়াল’ নামের চারটি ছবি।

এ সম্পর্কিত আরও খবর