১২ বছর পর পর্দায় কামব্যাক শর্মিলা ঠাকুরের

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 08:53:43

ষাটের দশকের বলি ডিভা শর্মিলা ঠাকুর আজও দর্শকমনে নিজের জায়গা পাকিয়ে রেখেছেন। চিরযৌবনা এই অভিনেত্রী তার সৌন্দর্য, প্রতিভা ও ব্যক্তিত্বের মাধুর্য দিয়ে আজও বলিউডের অন্যতম সেরা তারকা হিসেবে সম্মানিত। তার সুমিষ্ট হাসি আর হরিণী নয়নের চাহনী আজও তাকে আকর্ষণীয় করে তোলে সকলের কাছে।

দীর্ঘদিন ধরেই পর্দার আড়ালে রয়েছেন শর্মিলা ঠাকুর। সবশেষ ২০১০ সালে ‘ব্রেক কি বাদ’ সিনেমায় দেখা গিয়েছিল তাকে। চমকপ্রদ তথ্য হলো- দীর্ঘ ১২ বছর পর আবারও অভিনয়ে কামব্যাক করতে যাচ্ছেন বর্ষীয়ান এই তারকা।

ফিরছেন পরিচালক রাহুল চিট্টেলার সিনেমা দিয়ে। ছবির নাম ‘গুলমোহর’।

‘গুলমোহর’ ছবির অন্যান্য কলাকুশলীদের সঙ্গে শর্মিলা ঠাকুর

ইতিমধ্যে শেষ হয়েছে ছবির শ্যুটিং। রূপালি পর্দায় কামব্যাক করা নিয়ে শর্মিলা ঠাকুর এক সাক্ষাৎকারে বলেন, “অনেক দিন পর অভিনয়ে ফিরলাম। সিনেমাটির চিত্রনাট্য শুনেই অভিনয় করতে রাজি হয়ে গিয়েছিলাম। একটি পরিবারের গল্প। এত সুন্দর করে গল্প বলা হয়েছে যে আমি আর দ্বিতীয় বার ভাবিনি। একসঙ্গে বসে এ সিনেমা দেখতে খুবই ভালো লাগবে দর্শকের।”

রাহুল চিট্টেলা পরিচালিত এই ছবির যৌথ প্রযোজনা করছে ফক্স স্টার স্টুডিওজ ও চকবোর্ড এন্টারটেনমেন্ট অ্যান্ড অটোনমাস ওয়ার্কস। এতে শর্মিলার পাশাপাশি দেখা যাবে অমল পালেকর, মনোজ বাজপেয়ীকে। সব ঠিক থাকলে চলতি বছরের অগস্ট মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘গুলমোহর’র।

এ সম্পর্কিত আরও খবর