‘মনে রেখো তুমি কিন্তু কোনওদিন পারফেক্ট হতে পারবে না’

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-12-28 17:35:49

বলিউডে পা রাখছেন শাহরুখ খানের মেয়ে সুহানা খান। তবে তিনি একা নন, সঙ্গে রয়েছেন শ্রীদেবীকন্যা খুশি কাপুর এবং অমিতাভ বচ্চনের নাতি আগাস্তিয়া নন্দাও। এ খবর প্রকাশ‍্যে আসার পর থেকেই উৎসাহী ছিল সিনেপ্রেমীরা। কেননা একসঙ্গে তিন তারকা সন্তান অভিনয়ে আসছেন বলে কথা!

পরিচালক জোয়া আখতারের ‘দ‍্য আর্চিস’ ছবির হাত ধরেই শোবিজ দুনিয়ায় পা রাখছেন তিন তারকা সন্তান। আজ (১৪ মে) প্রকাশ পেয়েছে নতুন এই ছবিটির টিজার ও একটি পোস্টার।

মেয়েকে প্রথমবার বড়পর্দায় দেখে আপ্লুত শাহরুখ খান ও গৌরি খান। ছবির টিজার শেয়ার করে দু’জনেই শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন সুহানার জন‍্য।

 

শাহরুখ খান মেয়ের নতুন সূচনার জন্য শুভকামনা জানিয়ে লিখেছেন, ‘মনে রেখো সুহানা তুমি কিন্তু কোনওদিন পারফেক্ট হতে পারবে না। কিন্তু নিজের সত্তাটা বজায় রাখিস তাহলেই চলবে। উদার মন নিয়ে এগিয়ে চল, অভিনেতা হিসেবে সবটা উজার করে দিস…ইটপাটকেল আর প্রশংসা, কোনওটাই ধরে রাখিস না… তোর যে অংশটা স্ক্রিনের মধ্যে রয়েছে সেটা সবসময় তোরই থাকবে… আমার ছোট্ট সোনা তুই অনেক দূর এসেছিস.. কিন্তু মানুষের মনের রাস্তাটা অনন্ত… ভেসে চল এবং সবার মুখে হাসি ফোটাস, যেভাবে তুই পারবি। তোর সঙ্গে থাকুক, লাইট-ক্যামেরা-অ্যাকশন। ইতি- আরেকজন অভিনেতা'।

জোয়া আখতারের উদ্দেশে শাহরুখ খান লিখেছেন, ‘বই ধার নেওয়ার দোকান থেকে প্রতিদিন ২৫ পয়সা নিয়ে আর্চিস ডাইজেস্ট ধার নেওয়া থেকে আজ জোয়া আখতারকে এটা বড়পর্দায় নিয়ে আসতে দেখা। সত‍্যিই অসাধারণ! সব ছোটদের শুভেচ্ছা জানাই, সবথেকে সুন্দর পেশায় প্রথম পদক্ষেপের জন‍্য।’

শাহরুখের পাশাপাশি মেয়ে সুহানার ছবির টিজার শেয়ার করে গৌরী খান লিখেছেন, ‘তুই করে দেখিয়েছিস’।

নব্বইয়ের দশকের জনপ্রিয় কমিকস ‘আর্চি’র এক দেশি সংষ্করণ বানিয়েছেন জোয়া। সেখানেই আর্চির ভূমিকায় রয়েছেন অগ‍্যস্ত। সুহানাকে দেখা যাবে ভেরোনিকার চরিত্রে এবং খুশি হয়েছেন বেটি। তিনজন 'স্টার কিডস' ছাড়াও ছবিটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে মিহির আহুজা, ডট, বেদাঙ্গ রায়না এবং যুবরাজ মেন্দাকে। ২০২৩-এ নেটফ্লিক্সে মুক্তি পাবে ছবিটি। গত ১৮ এপ্রিল থেকে শুরু হয়েছে ছবির শুটিং।

এ সম্পর্কিত আরও খবর