‘থাগস অব হিন্দোস্তান’র ব্যর্থতার দায় নিলেন আমির

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-24 05:36:29

বলিউড সুপারস্টার আমির খান। গত ৮ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘থাগস অব হিন্দোস্তান’। যেখানে ‘দঙ্গল’খ্যাত এই তারকার পাশাপাশি দেখা গেছে- মেগাস্টার অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখকে। কিন্তু এতো তারকা এক হয়েও মন ভরাতে পারেনি সিনেপ্রেমীদের।

বক্স অফিসেও ভালো ব্যবসা করেনি ছবিটি। যেখানে আমির খানের অভিনীত ছবি এক দিনেই ৫০ কোটি রুপির ব্যবসা করে। সেখানে মুক্তির ১৯ দিন পার হয়ে গেলেও মাত্র ১৫০ কোটি রুপি আয় করতে পেরেছে ছবিটি। আর এই ব্যর্থতার সম্পূর্ণ দায় নিজের কাঁধে নিয়ে নিলেন আমির খান।

সম্প্রতি আমির খানের ফ্যান ক্লাবে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে আমিরের মুখে ‘থাগস অব হিন্দোস্তান’র ব্যর্থতার দায় নিতে শোনা গেলো।

এ প্রসঙ্গে আমিরের ভাষ্য, আমাদের ছবিটি ভালো চলেনি। বলতে গেলে এটি ফ্লপ। কিন্তু এর জন্য আমাদের চেষ্টার কোনো কমতি ছিলো না। তবে কোথাও না কোথাও আমরা ব্যর্থ। কিছু দর্শক আছেন যাদের ছবিটি পছন্দ হয়েছে। তাদের ধন্যবাদ জানাতে চাই। আবার কারও পছন্দ হয়নি। সেটি আমরা ভালো করেই জানি। আর এই ব্যর্থতার সম্পূর্ণ দায় আমি নিলাম।

যোগ করে আমির খান আরও বলেন, আমি সকলের কাছে ক্ষমা চাইছি যে, তারা যেমনটা আমার থেকে আশা করেছিলেন আমরা তেমনভাবে তাদের বিনোদন দিতে পারিনি। কিছু দর্শক খুব আগ্রহ নিয়ে ছবিটি দেখতে এসেছিলেন। কিন্তু তাদের উদাস হয়ে বাড়ি ফিরতে হয়েছে। এজন্য নিজের কাছে খুব খারাপ লাগছে।

এ সম্পর্কিত আরও খবর