ছাপা হলো কপিল-গিন্নির বিয়ের কার্ড

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-31 16:21:05

মাঝে কিছু সময় খারাপ গেলেও এখন ভালোই কাটছে কপিল শর্মার দিনকাল। আগামী ১২ ডিসেম্বর দীর্ঘদিনের প্রেমিকা গিন্নি ছাত্রাথের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন জনপ্রিয় এই কমেডিয়ান। এমনটা অনেক আগেই ঘোষণা দিয়েছিলেন কপিল।

জোর কদমে চলছে তারই প্রস্তুতি। টেলিভিশনের জনপ্রিয় কমেডিয়ানের বিয়ে বলে কথা। ধুমধাম না হলে কী চলে? ইতিমধ্যে ছাপা হয়ে গেছে কপিল-গিন্নির বিয়ের কার্ড।

মঙ্গলবার (২৭ নভেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বিয়ের কার্ডের একটি ছবি শেয়ার করেছেন কপিল শর্মা। যেখানে লেখা রয়েছে- ‘হৃদয়ের আনন্দ ও গুরুজনদের আশীর্বাদকে সঙ্গী করে আমি ও গিন্নি ভালোবাসা, সন্মান ও একত্রে পথচলার নতুন যাত্রা শুরু করতে চলেছি আগামী ১২ ডিসেম্বর।’
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Nov/28/1543386077027.jpg

২০১৭ সালে গিন্নি ছাত্রাথকে নিজের বান্ধবী হিসেবে সোশ্যাল মিডিয়ায় পরিচয় দেন কপিল। তারপর থেকে প্রায়ই তাদেরকে একসঙ্গে দেখা যেত। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাত্কারে কপিল বলেছিলেন, ‘‘গিন্নির সঙ্গে সময় কাটানো আমার কাছে সবসময়ই আনন্দদায়ক। আমি জানি এই বিয়ে আমার জীবনে অনেক পরিবর্তন আনবে। ও আমার ভীষণ খেয়াল রাখে। গিন্নি আমার জীবনের বড় ভরসা।”

শুধু বিয়ে নয়, খুব শিগগিরই রূপালি পর্দায়ও দেখা যাবে কপিলকে। ‘দ্য কপিল শর্মা শো’র দ্বিতীয় কিস্তি নিয়ে হাজির হতে যাচ্ছেন জনপ্রিয় এই কমেডিয়ান। ইতিমধ্যে মুক্তি পেয়েছে শোয়ের প্রোমো।

২০১৬ সালের এপ্রিলে শুরু হয়েছিল ‘দ্য কপিল শর্মা শো’। শুরু থেকেই দর্শকের নজর কেড়ে নেন কপিল। যোগ্য সঙ্গত দিয়েছিলেন- সুনীল গ্রোভার, কিকু শারদার মতো কমেডিয়ান। কিন্তু শোয়ের মাঝপথে সহকর্মী সুনীল গ্রোভারের সঙ্গে সমস্যা হয় কপিলের। শো ছেড়ে বেরিয়ে যান সুনীল, আলি আসগর, চন্দন প্রভাকর। তারপর থেকেই ‘দ্য কপিল শর্মা শো’-এর রেটিং পড়ে যায়। পরে আগস্টের বন্ধ হয়ে যায় এটি।

চমকপ্রদ তথ্য হলো- ‘দ্য কপিল শর্মা শো’র দ্বিতীয় মৌসুম প্রযোজনা করছেন বলিউড সুপারস্টার সালমান খান।

এ সম্পর্কিত আরও খবর