সানীকে হুমকির বিষয়ে যা বললেন জায়েদ খান

বিবিধ, বিনোদন

কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা২৪.কম | 2023-09-01 15:55:07

নতুন ঘটনায় উত্তাল ঢালিউড।চলচ্চিত্রের খল অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে চিত্রনায়ক ওমর সানীকে পিস্তল দিয়ে গুলি করার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে জায়েদ খানের বিরুদ্ধে। গতকাল এ ঘটনা নিয়ে তোলপাড়। তবে ঘটনার সত্যি টা কি ? জানা যায়, গত শুক্রবার রাজধানীর একটি কনভেনশন সেন্টারে অভিনেতা, প্রযোজক ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। শনিবার রাতে এ ঘটনা প্রকাশ হলে ওমর সানীর সঙ্গে যোগাযোগ করা হলে মুঠোফোনে ঘটনার বর্ণনা দিয়ে ওমর সানী জানান, আমাকে মারতে সে পিস্তল দেখিয়েছে। বলেছে, মেরে ফেলব কিন্তু ।

অনেক দিন ধরে জায়েদের বেয়াদবি মার্ক করছিলাম। তারপর বিয়েতে দেখার পর, কাছে গেছি। এরপর কষে থাপ্পড় মেরেছি। থাপ্পড় মারার পর সে পিস্তল বের করে বলে, গুলি করে দেব কিন্তু। এই বক্তব্য জানান নায়ক ওমর সানী । ঘটনার প্রত্যক্ষদর্শী একজন চলচ্চিত্রশিল্পী নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছেন, যত দূর জানতে পেরেছি, মৌসুমীর সঙ্গে নাকি জায়েদ খান খারাপ আচরণ করেছে। এটা নিয়ে জায়েদের ওপর ওমর সানী ভীষণ বিরক্ত ছিলেন। খারাপ ব্যবহার করার কারণে ডিপজলের কাছে বিচারও দিয়েছিলেন বলে শুনেছি। এই ঘটনার সময় ডিপজল উপস্থিত ছিলেন । জায়েদের পিস্তল বের করা দেখে ডিপজল উঠে দাঁড়ায়। বলেন, এই, আমার ছেলের বিয়ের অনুষ্ঠান।” এত বড় অনুষ্ঠান। এত মানুষ ছিল, এসব কী! অনেক মানুষ থাকায় কেউ টের পায়নি।

এরপর ওমর সানীকে ডাক দিয়ে ডিপজল বলেন, “খাইয়া যাবা না?” সানী বললেন, “আমার মাথা গরম। আমি খাব না।” এরপর গাড়ি চালিয়ে বের হয়ে যান ওমর সানী। সাড়ে নয়টার দিকে ঘটনা ঘটেছে। ওমর সানী বের হওয়ার আধা ঘণ্টা পর জায়েদ খানও বের হয়ে যায়।’ এসব এক প্রত্যক্ষদর্শীর বক্তব্য হিসেবে পাওয়া যায়। কিন্তু জায়েদ খান এ ঘটনা স্বীকার করেননি। জায়েদ খান গণমাধ্যমকে জানিয়েছেন, এসব ঠিক নয়, এমন ঘটনা ঘটতে পারে না। তেমন কিছুই হয় নাই। এসব মিথ্যা কথা। শত্রুতামি করে কেউ এসব কথা বলতেছে।

এ সম্পর্কিত আরও খবর