প্রেম, আকাঙ্ক্ষা ও পরিণতির গল্প 'মেরিজান'

ছোটপর্দা, বিনোদন

কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা ২৪.কম | 2023-09-01 19:53:25

ঢাকা শহরের কাজের লোক বা গৃহকর্মীদের জীবনে প্রেম, আকাঙ্ক্ষা ও পরিণতির গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক 'মেরিজান' । যেখানে গৃহকর্তার কঠোর বিধিনিষেধ উপেক্ষা করে কাজের মেয়ে ও দারোয়ানের প্রেম কাহিনি এগিয়ে যায়। দর্শক হিসেবে এই শহরে নিম্নশ্রেণি পেশায় যুবক-যুবতীর প্রেম, প্রণয় প্রতিফলিত হয়েছে, যা সম্পূর্ণ কমেডির মাধ্যমে নাটকে উপস্থাপিত হয়।

ঘুড্ডি নেটওয়ার্কের প্রযোজনায় এ্যালেন টিটো’র রচনা ও পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন- আশরাফ সুপ্ত, সিনথিয়া ইয়াসমিন, মুন্নু হাজরা, শাফিজ মামুন, জয়া, রিয়ানা, নূর এ কাঞ্চন প্রমুখ। নাটকটি প্রসঙ্গে নির্মাতা এ্যালেম টিটো বলেন, কমেডি ধাঁচের গল্প নিয়ে 'মেরিজান' নাটকটি নির্মাণ করছি। গল্পের চাহিদা অনুযায়ী অভিনয়শিল্পী বাছাই করেছি। আশা করছি দর্শকরা নাটকটি দেখে আনন্দ পাবেন।

নাটকের অভিনেতা আশরাফ সুপ্ত বলেন, টিটো ভাইয়ের সাথে এটা আমার প্রথম কাজ। আমার চরিত্রটি খুবই চমৎকার। বিশেষ করে ডায়লগে অনেক মজা আছে। আশা করি, দর্শকদের ভালো একটি কাজ দেখাতে পারবো।

অভিনেত্রী সিনথিয়া ইয়াসমিন বলেন, অসাধারণ একটি গল্প নিয়ে নাটকটি নির্মাণ হচ্ছে। টিটো ভাই খুবই ভালো একজন নির্মাতা। নাটকটি কেমন হলো সেটি দর্শকরা দেখার পরই বুঝতে পারবেন।

প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, আগামী ঈদুল আযহায় ঘুড্ডি নেটওয়ার্কের ইউটিউব চ্যানেল এবং বেসরকারী একটি টিভি চ্যানেলে এটি প্রচারিত হবে।

এ সম্পর্কিত আরও খবর