ধর্ষণের হুমকি দেওয়া হলো অর্জুনের বোনকে

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-28 09:18:38

বলিউড অভিনেতা অর্জুন কাপুর। অদ্ভুত একটি ভুল করায় নেটিজেনদের কাছে হেনস্থা হতে হলো অর্জুনের বোন আনশুলা কাপুরকে। কিন্তু হঠাৎ করে কেনো এই্ হুমকি দেওয়া হলো আনশুলাকে?

ঘটনার সূত্রপাত, পরিচালক করণ জোহরের রিয়ালিটি চ্যাট শো ‘কফি উইথ করণ’-এর সেটে। শোয়ের শেষ পর্বে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন অভিনেতা অর্জুন কাপুর এবং জানভী কাপুর। সেই শোয়েই করণ একটি ছোট গেম খেলেন। কী গেম? অর্জুন এবং জানভীর পরিবারের কোনও এক সদস্যকে আচমকা ডাকা হবে এই শোয়ে। যাকে এসে বলতে হবে, ‘কেমন আছ করণ’। দুজনের মধ্যে যে এই কাজটি পরিবারের সদস্যকে দিয়ে আগে করাতে পারবেন তিনিই গেমটি জিতে যাবেন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Nov/28/1543405928385.jpg

করণের গেম বেশ মনে ধরে জানভীর। তিনি তড়িঘড়ি ডেকে নেন বোন অনশুলাকে। তাকে গেমটি বুঝিয়েও দেন। বোনের কথা মতোই কাজ করতে প্রস্তুত ছিলেন অনশুলাও। কিন্তু তখনই গেম জিততে বোনকে আটকে দেন অর্জুন। মজার ছলে অনশুলাকে বলেন, “বোন, তুমি জানভীর কথা মেনে এমনটা করলে কিন্তু ভাই আর বাড়ি ফিরবে না। তাকে বাড়িতে দেখতে চাইলে তুমি এ কথা বলতে না।” ব্যস, এতেই ধন্দে পড়ে যান অনশুলা। কী করবেন বুঝতে না পেরে শেষমেশ নীরব থাকারই সিদ্ধান্ত নেন তিনি। আর এতেই জিতে যান অর্জুন।

আর এ কারণেই রোষের মুখে পড়তে হয় অনশুলাকে। জানভীর পাশে না দাঁড়িয়ে কেনো অর্জুনের পাশে দাঁড়ালেন তিনি? এর ফলে তাকে ধর্ষণের হুমকি দেওয়া হয়।

এ ঘটনায় বেজায় চটেছেন জানভী। ‘ধাড়াক’ খ্যাত অভিনেত্রী বলেন, “বিষয়টা খুবই অদ্ভুত। সোশ্যাল মিডিয়ায় যে যার ইচ্ছা মতো যে কোনও ব্যাপারে বক্তব্য রাখে। অনেক সময় যা শালীনতার সীমা পেরিয়ে যায়।”

অর্জুন কাপুর ও আনশুলা কাপুর

 

নেটিজেনদের নিন্দায় সরব হয়েছেন অর্জুন কাপুরও। বোন অনশুলার পাশে দাঁড়িয়ে তিনি বলেন, “আমার বোনকে নিয়ে যেসব ঘৃণ্য মশকরা করা হয়েছে, তা অত্যন্ত নিন্দনীয়। কামনা করি আপনার মা, বাবা ও বোনকে এমন হেনস্থা হতে না হয়।

এ সম্পর্কিত আরও খবর