রাগ ক্ষোভ পেছনে ফেলে পাশে থাকতে বললেন শাবনূর

, বিনোদন

কামরুজ্জামান মিলু, কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা ২৪.কম | 2023-08-26 11:33:17

চলচ্চিত্রকার এহতেশাম পরিচালিত ‘চাঁদনী রাতে’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক এই নায়িকার। সেই সিনেমা ততটা জনপ্রিয়তা না পেলেও পরে সালমান শাহ'র সঙ্গে জুটি গড়ে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি।

স্বপ্নের ঠিকানা, স্বপ্নের পৃথিবী, দুই নয়নের আলো, তোমাকে চাই, আনন্দ অশ্রু, নিঃশ্বাসে তুমি বিশ্বাসে তুমি, সহ আরও অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন শাবনূর। ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় বিয়ে করে অস্ট্রেলিয়ার সিডনিতে পাড়ি জমান।

দীর্ঘদিন ধরেই সেখানে ছেলে আইজান, মা, ভাই-বোনসহ বসবাস করছেন শাবনূর। মাঝেমধ্যে দেশে এলেও খুব বেশি দিন থাকেন না। তিনি আজ ফেসবুকের এক পোস্টে লিখেন, বন্ধুরা আমি সবার উদ্দেশ্য কিছু কথা বলতে চাই! আমি ইদানীং দেখতে পাচ্ছি, সবার মধ্যে একটি যুদ্ধ চলছে! অথচ এই কথাটি কেউ বুঝতে চাইছেনা যে, একদিন এই পৃথিবী ছেড়ে আমাদের সবাইকেই চলে যেতে হবে! আবার এ কথাও সত্যি যে, আমরা সবাই একে অপরের চেনামুখ! দিনশেষে আমাদের সকলের চলার পথ একটাই! চলার পথে আমাদের একে অপরের মুখোমুখি হতে হবে! একে অপরের সুখ-দুঃখে আমাদেরকেই পাশে থাকতে হবে! তাই আমরা এসব যুদ্ধে লিপ্ত না হয়ে, আমাদের রাগ ক্ষোভ পেছনে ফেলে নিজেদেরকে সুন্দর জীবনমুখী করে তুলি! এই মুহূর্তে দেশে এক ভয়াবহ সংকট চলছে! সিলেটসহ দেশের অন্যান্য অঞ্চল ক্রমাগত বন্যায় প্লাবিত হচ্ছে!

এই দুর্বিষহ পরিস্থিতির কথা চিন্তা করে আমরা নিজ নিজ সামর্থ্য অনুযায়ী সকল বন্যা-কবলিত অঞ্চলের মানুষের পাশে এসে দাঁড়ায়! দশে মিলে করি কাজ, হারি জিতি নাহি লাজ!

ধন্যবাদ! আশা করি সবাই সবাইকে নিয়ে ভালো থাকবেন! অপরকে ভালো রাখলে আল্লাহও আপনাকে ভালো রাখবে!

শাবনূরের আন্তরিকতায় মুগ্ধ মমতাজ

সম্প্রতি অস্ট্রেলিয়ার সিডনিতে ‘বৈশাখী মেলা’ অনুষ্ঠানে অংশ নিতে যান ফোক সম্রাজ্ঞী মমতাজ। সেখানে শাবনূরের আন্তরিকতায় মুগ্ধ হয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে সেই প্রতিক্রিয়া জানিয়েছেন এই গানের পাখি। মমতাজ লিখেছেন, ‘খুব পছন্দের নায়িকা শাবনূর। আমি জানি আমার মতো কোটি কোটি বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে এই মেয়েটি। আজ সারাদিন সময় দিলো শুধু আমার জন্য। অবশেষে এয়ারপোর্ট পর্যন্ত। ভীষণ মিশুক একটা মানুষ। খুব ভালো থেকো তুমি, অনেক মিস করব তোমাকে।’

মমতাজের ক্যাপশন থেকেই স্পষ্ট, তিনি কতটা খুশি হয়েছেন। বিদেশের মাটিতে দেশের খ্যাতিমান গায়িকাকে পেয়ে শাবনূরও সম্মান জানিয়েছেন। সারাদিন তার সঙ্গে সময় কাটিয়েছেন। নিজেই গাড়ি চালিয়ে নিয়ে ঘুরেছেন, পৌঁছে দিয়েছেন এয়ারপোর্টে। আর তাই নায়িকার এমন আন্তরিকতার কথা সবাইকে জানিয়ে দিলেন গায়িকা।

এ সম্পর্কিত আরও খবর