কোটির ঘর অতিক্রম করল সাব্বির-সম্পার ‘বিনোদিনী রাই’

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 21:37:08

বাংলাদেশের জনপ্রিয় গায়ক সাব্বির নাসির এবং 'সারেগামাপা' খ্যাত কলকাতার জনপ্রিয় কণ্ঠশিল্পী সম্পা বিশ্বাসের প্রথম ডুয়েট গান 'বিনোদিনী রাই প্রকাশিত হয় কোভিডে, যখন সবাই লকডাউনে সেই সময়। প্রকাশ পাবার পর থেকে গানটি ও এর স্টুডিও ভার্সনের গানচিত্রটি দুই বাংলায় ব্যাপক জনপ্রিয় হয়।

অল্প সময়ে বাংলাদেশের উত্তর-পূর্বের সিলেট জেলার ধামাইল আঙ্গিকে গাওয়া এই গানটি মুক্তি পাওয়ার পর থেকেই ইউটিউব, ফেসবুক, টিকটক, নেটমাধ্যমের বিভিন্ন মঞ্চে গানের শ্রোতার সংখ্যা ক্রমেই বেড়ে চলে। আজ গানটির ভিউ ইউটিউবে কোটির ঘর অতিক্রম করেছে।

গায়ক সাব্বির নাসির এই সুখবরটি তাঁর ফেসবুকে শেয়ার করে লিখেন, ইউটিউবে ১ কোটি ভিউ অতিক্রম করল আজ বিনোদিনী রাই । দুই বাংলার লাখো কোটি মানুষের ভালোবাসায় সিক্ত এই সৃষ্টি। অনেক কৃতজ্ঞতা শ্রোতা দর্শকদের প্রতি, যাঁদেরই গান এই বিনোদিনী রাই। জন্ম জন্মান্তরের ভালোবাসা রইল।

‘বিনোদিনী রাই’ গানটির কথা লিখেছেন ও সুর দিয়েছেন বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গীতিকার, সুরকার প্লাবন কোরেশী। মূলত প্লাবন কোরেশীই এই দুই শিল্পীর মধ্যে সমন্বয় করান।

উল্লেখ্য, গত বছরের এপ্রিল মাসে সংগীতশিল্পী সাব্বির নাসিরের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ও ফেইসবুক পেইজে গানটি প্রকাশ করা হয়।পরবর্তীতে সম্পা বিশ্বাসের ইউটিউব চ্যানেলেও গানটি প্রকাশিত হয়।

গানের লিংক:- বিনোদিনী রাই

এ সম্পর্কিত আরও খবর