পর পর তিন ছবি হিট রায়হান রাফীর

বিবিধ, বিনোদন

কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা২৪.কম | 2023-09-01 20:03:39

একটু পেছনে ফেরা যাক । ২০১৩ সালে মুক্তি পেয়েছিল জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’ ছবিটি। সে সময় এ ছবিটি বেশ জনপ্রিয়তা অর্জন করে। তখন এ সিনেমায় সাইমন ও মাহি জুটি বেঁধে অভিনয় করেন। এ ছবির সফলতার পর দীর্ঘ বিরতি শেষে নির্মিত হয় এ ছবির সিক্যুয়াল ‘পোড়ামন ২’।

‘পোড়ামন’ এর মত এ ছবিটিও জাজ মাল্টিমিডিয়া প্রযোজনা করে। জাজের চেয়ারম্যান ও প্রযোজক আব্দুল আজিজ সিদ্ধান্ত নেন যে, ‘পোড়ামন ২’ ছবিটি পরিচালনা করবেন রায়হান রাফী। আর এ ছবিতে অভিনয় করবেন সিয়াম ও পূজা চেরি। এরপরের গল্পটা সকলের জানা । ছবিটি মুক্তির পর দারুণ সফলতা পায়। এখানে শেষ না ।

এরপর রায়হান রাফী জাজের প্রযোজনায় ‘দহন’ সিনেমাটি ২০১৮ সালের শেষে মুক্তি পায়। সিয়াম আহমেদ ও পূজা চেরির এ সিনেমাটিও দর্শকরা দারুণভাবে গ্রহণ করে। এরপর একটু বিরতি। রায়হান রাফী লাইভ টেকনোলজি লিমিটেড থেকে নতুন সিনেমা নির্মাণের প্রস্তাব পেলে তিনি চিত্রনাট্য হিসেবে বেছে নেন ‘পরাণ’-এর ।

এবারের ঈদে এ সিনেমাটি মুক্তির পর দর্শকের কাছ থেকে সফলতার সুনাম কুড়াচ্ছে । ছবিতে শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম, ইয়াশসহ অন্যদের অভিনয় দারুণ প্রশংসা পেয়েছে। সেই সাথে রায়হান রাফীকে শুভেচ্ছা ভাসিয়ে দিচ্ছেন বাংলা সিনেমার দর্শকরা। তাই বলতে হয় পর পর তিন সিনেমা হিট দিলেন রায়হান রাফী।

এ বিষয়ে তরুণ তুর্কী নির্মাতা রায়হান রাফী বলেন, আমি আসলে লাকী । সবাই এরকম লাকী হয় না। আমার জীবনে সিনেমা হলে পর পর তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। আর পরিচালক হিসেবে পর পর তিন সিনেমা আমার হিট, এর পুরো কৃতিত্ব আমি দর্শকদের দিতে চাই । দর্শকরা মূলত আমাকে রায়হান রাফী বানাচ্ছেন। আর সেই সাথে আমার দায়িত্ব আরও বাড়ছে আমার। পরের সিনেমা বানানোর সময় আরও সাবধানতা অবলম্বন করব। কারণ দর্শকের চাহিদা আরও বাড়বে ।

প্রথম সিনেমা দুটির মত পরাণ সিনেমাকে হিট করার জন্য দর্শকদের আবারও ধন্যবাদ জানাতে চাই । সামনের সিনেমাগুলো ভালোভাবে দর্শকের সামনে তুলে ধরতে চাই । আশা করি, সেই সিনেমাগুলোও হিটের তালিকায় যুক্ত হবে।

এ সম্পর্কিত আরও খবর