২০ আগস্ট 'ব্রহ্মপুত্র বাংলাদেশ'-এর 'শোকপাথর‌'

সুরতাল, বিনোদন

কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা২৪.কম | 2023-09-01 21:37:11

মিউজিশিয়ান হিসেবে সাকী ব্যানার্জি কলকাতার পরিচিত মুখ। গান লেখা, সুর করা কিংবা গাওয়া, তিনটাতেই সমান পারদর্শী তিনি। কলকাতার ক্যাকটাস ব্যান্ডের সাথে ছিলেন অনেকটা সময় । বর্তমানে বাংলাদেশে থাকেন তিনি। এখানে নতুন ব্যান্ড গড়েছেন । নাম 'ব্রহ্মপুত্র বাংলাদেশ' । ব্যান্ডটাও বাংলাদেশের । দুই দেশের নাগরিক হিসেবে সাকী নিয়মিত কাজ করে যাচ্ছেন । আসছে ২০ আগস্ট ব্যান্ডের নতুন গান নিয়ে হাজির হতে যাচ্ছেন তিনি। গানের শিরোনাম 'শোকপাথর‌' ।

 সাকী ব্যানার্জি বলেন, 'ব্রহ্মপুত্র বাংলাদেশ'-এর নতুন অ্যালবাম সামনে আসবে । নাম রাখা হয়েছে ‘পাগলা গারদ’ । নতুন এই অ্যালবামে ৬টি গান থাকবে। আগামী ২০ আগস্ট অ্যালবামের নতুন গান নিয়ে হাজির হচ্ছি আমরা । গানের শিরোনাম 'শোকপাথর‌' । গানে দেখা যাবে দিলরুবা দোয়েলকে। দারুণ কাজ করেছেন তিনি। ব্যান্ড প্রকাশের আট মাসের ভেতর আমাদের ব্যান্ড ৪টা গান প্রকাশ করে। ইউটিউবে গানগুলো শ্রোতারা শুনছেন এবং দেখছেন। নতুন অ্যালবাম পাগলা গারদে সব ধরনের গান থাকবে। একটি একটি করে গান ইউটিউবে রিলিজ করা হবে । ইউসুফ সাকী ব্যানার্জী, সৈয়দ রেজা আলী, সাইমুল রিয়াদ, অপূর্ব জাহাঙ্গীর ছাড়াও ক্যাকটাস ব্যান্ডের এক্স-কি বোর্ডিস্ট বুটি বাংলা পপ ব্যানার্জি গেস্ট হিসেবে নতুন অ্যালবামে কাজ করেছেন। আশা করি, সকলে নতুন অ্যালবামের গানগুলো পছন্দ করবেন।

উল্লেখ্য, এবার ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডস থেকে ডাক পান সাকী ব্যানার্জী । কলকাতার ড্রাকুলা স্যারের ‘আবার জন্ম নিব’ গানের গীতিকবি হিসেবে নমিনেশন পান তিনি।

এ সম্পর্কিত আরও খবর