ভালো ছবি ভালো ব্যবসা করবেই- বলিউড নিয়ে আলিয়া ভাট

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 03:30:48

২০২২ সালটা মোটেও ভালো যাচ্ছে না বলিউডের। একের পর এক বড় বাজেটের ছবি মুখ থুবরে পড়ছে। রণবীর কাপুর, কঙ্গনা রানাওয়াত, হৃতিক রোশন, আমির খানদের মতো তারকারাও সিনেমা বাঁচাতে পারেননি। বক্স অফিস ভরাডুবি যাকে বলে। চলতি বছরে মাত্র তিনটে সিনেমা ব্যবসা করেছে-- ‘দ্য কাশ্মীর ফাইলস’, ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ আর ‘ভুল ভুলাইয়া ২’। বলিউডের এই খারাপ হাল নিয়ে মুখ খুলেছেন অনেক তারকাই। এবার সেই দলে নাম লেখালেন আলিয়া ভাট।

বলিউডকে কি একটু দয়ার নজরে দেখা উচিত এখন প্রশ্ন করা হলে তিনি জবাব দেন, ‘আমরা সবাই বলছি বছরটা বলিউডের জন্য শক্তি ছিল কিন্তু কেউ কি আমরা কতগুলো সিনেমা ভালো ব্যবসা করেছে সেটা দেখছি। সাউথেও কিন্তু সব ছবি ভালো চলে না। সেরকমই কিছু ছবি বলিউডের, আমার গঙ্গুবাই-সহ ভালো আয় করেছে। ভালো ছবি ভালো ফল করবেই।’

আলিয়া আরও মনে করেন করোনা মহামারীর কারণে প্রায় ২ বছর বন্ধ রাখা হয়েছিল সিনেমাহল। আর করোনা পরবর্তী সময়ে সেই রেশ কাটিয়ে ওঠা একটু মুশকিলের হয়ে পড়ছে বলিউডের পক্ষে। তাই এখন মূল্যায়ন করার সময় সাধারণ মানুষ কোন ধরনের সিনেমা হলে গিয়ে বা ওটিটিতে দেখতে চাইছে। তবে গল্প ভালো হলে দর্শক তা দেখতে আসবেই।

এখন যেমন ওটিটি-তে বেশ ভালোই চলছে আলিয় ভাটের ‘ডার্লিংস’। ছবিখানা যেমন চলচ্চিত্র সমালোচকদের দ্বারা প্রশংসিত হয়েছে তেমনই নেটফ্লিক্সের ‘টপ চার্ট’-এও জায়গা করে নিয়েছে।

সেপ্টেম্বরে মুক্তি পাওয়ার কথা আলিয়া ভাট আর রণবীর কাপুরের ব্রহ্মাস্ত্রর। এই সাই-ফাই ট্রিলজি পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের স্বপ্ন। যার পিছনে ৩০০ কোটির বেশি ঢেলেছেন করণ জোহর। ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায়। কেমিও করার কথা রয়েছে শাহরুখ খানেরও।

এ সম্পর্কিত আরও খবর