ডেবিউ ছবির জন্য মোটা টাকা পারিশ্রমিক পেয়েছিলেন আলিয়া!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 20:13:13

পরিচালক-প্রযোজক করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন অভিনেত্রী আলিয়া ভাট। দেখতে দেখতে বলিউডে দশ বছর কেটে গেছে। জানেন কী প্রথম ছবিতে অভিনয় করার জন্য কত টাকা পারিশ্রমিক নিয়েছিলেন আলিয়া?

পরিচালক মহেশ ভাট এবং সোনি রাজদান কন্যা আলিয়া ভাট। মাত্র ১৯ বছর বয়সে বলিউডে ডেবিউ করেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে জীবনের প্রথম পারিশ্রমিক সম্পর্কে কথা বলেছিলেন আলিয়া।

সাক্ষাৎকারে আলিয়া মিড-ডেকে বলেন, স্টুডেন্ট অফ দ্য ইয়ারের জন্য ১৫ লাখ টাকা পারিশ্রমিক পেয়েছিলেন তিনি। অভিনেত্রী বলেন, প্রথম বেতনের চেক ব্যবহার না করে, তিনি তার মা সোনির হাতে তুলে দেন। বলেন, 'আমি মাকে চেকটা দিয়ে দিয়েছিলাম। খুব সুন্দরভাবে বলেছিলাম, 'মা, তুমি টাকা খরচ করো'। এখনও পর্যন্ত আমার টাকাপয়সা দেখাশোনা করেন আমার মা।'

২০১২ সালে মুক্তি পেয়েছিল ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’।

পাঁচ বছর প্রেম করার পর চলতি বছর এপ্রিলের ১৪ তারিখ বিবাহবন্ধনে আবদ্ধ হন রণবীর কাপুর এবং আলিয়া ভাট।

'রকি অউর রানি কি প্রেম কাহানি'র শ্যুটিং শেষ করেছেন আলিয়া। জুন মাসেই মা হতে চলার খবর দিয়েছেন মহেশ ভাট কন্যা। তখন তিনি দেশের বাইরে নিজের হলিউড ডেবিউ ছবি ‘হার্ট অফ স্টোন’-এর শ্যুটে ব্যস্ত ছিলেন। চলতি মাসেই মুক্তি পেয়েছে আলিয়া প্রযোজিত-অভিনীত ছবি ‘ডার্লিংস’।

শীঘ্রই ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে একসঙ্গে দেখা যাবে রণবীর-আলিয়াকে। এই প্রথমবার কোনও ছবিতে একসঙ্গে জুটি বাঁধছেন তাঁরা। অয়নের ফ্যান্টাসি ড্রামা সিরিজের প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। যাতে রয়েছেন অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায়ের মতো তারাকারাও কেন্দ্রীয় চরিত্রে। হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালাম আর কানাড়া ভাষায় মুক্তি পাবে ছবিটি।

এ সম্পর্কিত আরও খবর