ছেড়ে যাওয়ার হুমকি গৌরীর, যেভাবে মানাবেন শাহরুখ!

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 14:49:06

শাহরুখ-গৌরী, ১৯৯১ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন। তখন শাহরুখ বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করছিলেন।

তাঁর মতো পত্নীনিষ্ঠ মানুষ খুঁজলেও পাওয়া যাবে না। নিজেকে এমনটা দাবি করেন শাহরুখ খান স্বয়ং। স্ত্রী গৌরী খানকে ছেড়ে থাকতে পারেন না এক মুহূর্তও। ভালোবাসার মানুষটিকে কেন্দ্র করেই আবর্তিত তাঁর জীবন।

এক সাক্ষাৎতকারে বর্ষীয়ান অভিনেত্রী ফরিদা জালাল একটি প্রশ্ন রেখেছিলেন শাহরুখের কাছে। জানতে চেয়েছিলেন, গৌরী যদি কখনও শাহরুখের প্রতি বিরক্ত হয়ে তাঁকে ছেড়ে চলে যান, অভিনেতা কী করবেন? 'বাদশা' জানিয়েছিলেন, নির্দিষ্ট কোনও এক দিন নয়, গৌরী প্রায় প্রত্যেক সকালেই এমন 'হুমকি' দেন তাঁকে।

শাহরুখের উত্তরে যদিও সন্তুষ্ট ছিলেন না ফরিদা। শাহরুখ তখন বলেছিলেন, 'ওর (গৌরীর) এ রকম কিছু করার কথা ভাবা উচিত নয়। আমি তো পত্নীনিষ্ঠ। কিন্তু তা-ও যদি ও এ রকম করে আমি জামাকাপড় ছিঁড়ে রাস্তায় দাঁড়িয়ে পড়ব। 'ও গোরি গোরি, ও বানকি ছোড়ি' গানটা গাইব। ও ফিরে আসবে।'


১৯৯১ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন শাহরুখ-গৌরী। তখন শাহরুখ বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করছিলেন। তখন তাঁর নামের পাশে জুড়ে যায়নি 'তারকা' তকমা। স্বামীর জীবনের ওঠাপড়ায় তাঁর পাশে বন্ধু হয়েছিলেন গৌরী। আপাতত তিন সন্তানকে নিয়ে তাঁদের রূপকথার পরিবার।

হাতে গোনা কয়েক মিনিটের জন্য 'ব্রহ্মাস্ত্র'-এ দেখা গিয়েছিল শাহরুখকে। আর তাতেই বাজিমাত 'বাদশা'র। তাঁর চরিত্রটি নিয়ে একটি পূর্ণ দৈর্ঘ্যের ছবি করার অনুরোধ অনুরাগীদের একটি বড় অংশের। পরিচালক অয়ন মুখোপাধ্যায় জানিয়েছেন, ইতিমধ্যেই শাহরুখকে নিয়ে ছবি করার পরিকল্পনা করছেন তিনি।

আগামী বছর মুক্তি পাবে শাহরুখের 'পাঠান'। এ ছাড়াও তাঁর ঝুলিতে আছে 'পাঠান', 'ডানকি'র মতো ছবি।

এ সম্পর্কিত আরও খবর