মৌসুমীকে জন্মদিনে চমক দিলেন তানজিনা সুলতানা

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 21:12:28

প্রিয়দর্শিনী চিত্রনায়িকা মৌসুমী অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করে মুগ্ধ করেছেন ভক্তদের।

বৃহস্পতিবার, ৩ অক্টোবর ছিল তাঁর জন্মদিন। জন্মদিনে সাধারণত তিনি নিজে কোনো আয়োজন করেন না। তবে মৌসুমী ফ্যানক্লাব এবং টিম এর আয়োজনে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয় । যা প্রতিনিধিত্ব করেন তানজিনা সুলতানা । রাজধানীর উত্তরার একটি বিশাল রেস্তরাঁয় বৃহস্পতিবার সন্ধ্যায় মৌসুমীর অনেক ফ্যানরা হজির হন । অনুষ্ঠানে মৌসুমীকে ফুল দিয়ে স্বাগত জানানো হয়। আর অস্ট্রেলিয়া থেকে অনলাইনে যুক্ত হন ফ্যানক্লাবের এডমিন তানজিনা সুলতানা। তিনি চিত্রনায়িকা মৌসুমীকে শুভেচ্ছা জানান । মৌসুমীর জন্য বিশাল এক কেক উপহার হিসেবে পাঠান তিনি ‍।


মৌসুমীর ফ্যান ক্লাবের ভক্তরা কেক কেটে মৌসুমীকে নানা উপহার দেন । তানজিনা সুলতানা অস্ট্রেলিয়া থেকে জানান, প্রতি বছর মৌসুমী ফ্যান ক্লাব ও টিমের আয়োজনে এই জন্মদিনটি পালন করা হয় ।  আর এই ক্লাব থেকে আমরা বিভিন্ন সময় নানা ধরনের সোশ্যাল ওয়ার্ক করে থাকি । ফ্যান ক্লাবের পক্ষ থেকে রোজ, শিল্পী ইসলাম, হায়দার, ফেন্সী, জেসমিন, শিরিন, আফিয়া, উজ্জল, মাসুদ, ফিরোজ মধু, প্রিন্স রাব্বী, সাইদুল, নবীন, প্রিন্স, জয়শ্রী, জাহাঙ্গীর,তাসলিমা মান্নান, কামাল খানসহ অনেক ফ্যানদের সাথে প্রিয়দর্শিনী মৌসুমীর দারুণ এক সময় কাটে ।

মৌসুমী বলেন, এমন আয়োজন সত্যি অনেক অবাক করে আমাকে। ফ্যান ক্লাবের সকল সদস্যকে ও তানজিলাকে এমন সুন্দর আয়োজন করার জন্য মন থেকে ধন্যবাদ জানাচ্ছি ।

এ সম্পর্কিত আরও খবর