অর্জুন কাপুরের সন্তানের মা হচ্ছেন মালাইকা!

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 01:06:32

মালাইকা অরোরা ও অর্জুন কাপুর বেশ কিছু বছর ধরে প্রেম করছেন। সম্পর্ক নিয়ে এখন আর সেরকম কোনও রাখঢাকও নেই তাঁদের। বয়সের ফারাক হলেও যে প্রেম হয়, তা তাঁরা প্রমাণ করে দিয়েছেন। কখনও ডেটে যাচ্ছেন তো কখনও বিদেশে ছুটি কাটাতে, কখনও আবার বন্ধুর বাড়ির পার্টিতে।

বুধবার (৩০ নভেম্বর) সকালে হঠাৎ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে মালাইকা অরোরা নাকি প্রেগন্যান্ট। অর্জুন কাপুরের প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন। কাছের বন্ধুদের সে খবরও দিয়েছেন লন্ডন ভ্যাকেশনের সময়।

অবশেষে মালাইকার প্রেগন্যান্সির খবর নিয়ে মুখ খুললেন তাঁর পরিবারের এক সদস্য। জানালেন, ‘এটা সত্যি নয়। এটা পুরোপুরিই গুজব।’

বিয়ের আগে মা হওয়া বলিউডে নতুন কিছু না। এই তো দিনকয়েক আগে আলিয়া ভাটও বিয়ের ৭ মাসের মাথায় মেয়ের জন্ম দিয়েছেন। বিয়ের সময় ২ মাসের অন্তসত্ত্বা ছিলেন তিনি, যদিও তিনি বা রণবীর কেউ এই নিয়ে মুখ খোলেননি। বিয়ের আগে গর্ভবতী হয়ে পড়েছিলেন নেহা ধুপিয়াও। প্রথমে ব্যাপাটা অস্বীকার করলেও, পরে নিজের মুখেই স্বীকার করেছিলেন।

প্রসঙ্গত, অর্জুনের সঙ্গে সম্পর্কের আগে সলমনের ভাই আরবাজ খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ ছিলেন মালাইকা। ১৯৯৮ সালে সাত পাকে বাঁধা পরেছিলেন। ২০১৬ সালের ২৮ মার্চ বিচ্ছেদের কথা ঘোষণা করেন তাঁরা। এবং অফিসিয়ালি ডিভোর্স হয় ২০১৭ সালের ১১ মে। একসঙ্গে তাঁদের একটি পুত্র সন্তান রয়েছে। দিনকয়েক আগেই ছিল আরহানের ২০ বছরের জন্মদিন।

কাজের সূত্রে মালাইকা ব্যস্ত তাঁর ওটিটি ডেবিউ ‘মুভিং ইন উইথ মালাইকা’ নিয়ে। এই রিয়েলিটি ওয়েব সিরিজ মাল্লার ভক্তদের তাঁর ব্যক্তিগত জীবনে প্রবেশের সুযোগ করে দেবে। শো-তে তাঁর কাছের বন্ধুরা, প্রেমিক অর্জুন, ছেলে আরহানেরও দেখা পাওয়া যাবে।

এ সম্পর্কিত আরও খবর