ভেঙে গেলো হিমাংশ-নেহার প্রেম!

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক | 2024-01-15 20:14:27

বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কাক্কার। গেয়েছেন- ‘মানালি টেরেন্স’, ‘সানি সানি’, ‘মিলে হো তুম হামসে’, ‘দিলবার’, ‘চিজ বারি’, ‘মাহি ভে’, ‘ম্যায় তেরা বয়ফ্রেন্ড’র মতো অসংখ্য জনপ্রিয় গান।

বর্তমানে সোনি এন্টারটেইনমেন্ট চ্যানেলে প্রচারিত গানের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘ইন্ডিয়ান আইডল’-এর দশম মৌসুমে বিচারকের দায়িত্ব পালন করছেন তিনি। গত সেপ্টেম্বরে এই অনুষ্ঠানেই বলিউড অভিনেতা হিমাংশ কোহলির সঙ্গে নিজের প্রেমের সম্পর্কে কথা স্বীকার করে সকলকে চমকে দিয়েছিলেন নেহা কাক্কার। এমনকী তারা খুব শিগগিরই বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন বলেও আভাস দিয়েছিলেন।

প্রেমের আনুষ্ঠানিক ঘোষণা দেওয়ার পর সোশ্যাল মিডিয়াতে দু’জনের একসঙ্গে তোলা ছবি ও ভিডিও শেয়ার করেছেন নেহা-হিমাংশ। কিন্তু এখন শোনা যাচ্ছে- এই জুটি নাকি তাদের প্রেমের সম্পর্কের ইতি টেনেছেন।

 

এখানেই শেষ নয়, সোশ্যাল মিডিয়া থেকে একে অপরকে আনফলো করে দিয়েছেন তারা। এমনকী হিমাংশের সঙ্গে তোলা সব ছবি ও ভিডিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ডিলিট করে দিয়েছেন নেহা কাক্কার। তবে হিমাংশ নেহার সঙ্গে তোলা কোনো ছবি ডিলিট করেননি। এখন দেখার অপেক্ষা প্রেমের মতো তারা নিজেদের বিচ্ছেদেরও আনুষ্ঠানিক ঘোষণা দেন কিনা!

এ সম্পর্কিত আরও খবর