ক্যানসারে আক্রান্ত শহিদ!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-31 22:58:13

ইরফান খান, সোনালি বেন্দ্রের পর এবার মরণব্যধি ক্যানসারে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেতা শহিদ কাপুর! তিনি নাকি পাকস্থলীর ক্যানসারে ভুগছেন। সম্প্রতি এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

বলিউড ইন্ডাস্ট্রিতে শহিদের ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়তে সময় লাগেনি। এ খবর ছড়িয়ে পড়ার পর ‘পদ্মাবত’খ্যাত এই তারকার ভক্তরা তো বটেই। দুশ্চিন্তায় পড়ে গিয়েছিলো ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকে।

অবশ্য গুজব এভাবে হাওয়ার গতিতে ছড়িয়ে পড়ার কারণও ছিল। কারণ শহিদ কাপুরের ক্যানসারের খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে এ খবরও রটে গিয়েছিল চিকিৎসার জন্য তিনি দেশের বাইরে গেছেন।

পরে অবশ্য জানা যায়, এই খবর মিথ্যা এবং সম্পূর্ণ সুস্থ রয়েছেন শহিদ কাপুর। বরং এমন খবর ছড়িয়ে দেওয়ায় বেজায় চটেছেন কাপুর পরিবার।

ক্ষোভ প্রকাশ করে কাপুর পরিবারের পক্ষ থেকে জানানো হয়, ‘এমন খবর ছড়ানোর আগে যারা তা করছেন তাদের ভাবা উচিত কিসের ভিত্তিতে এমন কথা তারা বলছেন। এটি কিছুতেই মেনে নেওয়া যায় না।’

এখন তেলুগু ছবি ‘অর্জুন রেড্ডি’-র হিন্দি রিমেক ‘কবীর সিং’-এর কাজ নিয়ে ব্যস্ত শহিদ কাপুর। এতে শহিদের বিপরীতে রয়েছেন কিয়ারা আদভানি। সন্দীপ ভানগা ছবিটি মুক্তি পাবে ২০১৯ সালের ২১ জুন।

এ সম্পর্কিত আরও খবর