মধুচন্দ্রিমায় কোথায় যাবেন নিক-প্রিয়াঙ্কা?

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-24 04:22:42

প্রেমিক নিক জোনাসের সঙ্গে ক’দিন আগেই বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এরপর দিল্লি ফিরে একটি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেন তারা। যেখানে উপস্থিত ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির বিয়েতে উপস্থিত হওয়ার জন্য স্বামীকে নিয়ে উদয়পুর যান প্রিয়াঙ্কা। যেখানে দু’জনে বেশ আনন্দ করেন।

এদিকে, নিক-প্রিয়াঙ্কার বিয়ের পর থেকেই সকলে অপেক্ষা ছিলেন তাদের মধুচন্দ্রিমার। তারা কোথায় যাবেন? কবে যাবেন? এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছিলো এই তারকা জুটির ভক্তদের মনে। অবশেষে জানা গেলো এই তারকা জুটি কোথায় যাচ্ছেন মধুচন্দ্রিমার জন্য।

শোনা যাচ্ছে- মধুচন্দ্রিমার জন্য সুইজারল্যান্ডে যাচ্ছেন এই তারকা জুটি। এ প্রসঙ্গে প্রিয়াঙ্কার একটি ঘনিষ্ঠসূত্র জানান, আগামী ২০ ডিসেম্বর হলিউড-বলিউডের বন্ধুদের জন্য মুম্বাইয়ে আরও একটি সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করবেন নিক-প্রিয়াঙ্কা। এরপর তারা মধুচন্দ্রিমার জন্য আগামী ২৮ ডিসেম্বর সুইজারল্যান্ডের উদ্দেশে রওনা দেবেন। সেখানে এক সপ্তাহ থাকবেন এবং লেক জেনেভাতে নতুন বছর উদযাপন করবেন তারা।

ওই সূত্র আরও জানায়, মধুচন্দ্রিমায় যাওয়ার জন্য এরইমধ্যে নিজের সকল কাজ গুছিয়ে নিচ্ছেন প্রিয়াঙ্কা। ‘দেশি গার্ল’খ্যাত এই তারকা এখন ব্যস্ত ‘স্কাই ইজ পিঙ্ক’ ছবির কাজ নিয়ে। এতে তার সহশিল্পী হিসেবে দেখা যাবে বলিউড অভিনেতা ফারহান আখতার ও জায়রা ওয়াসিমকে।

এ সম্পর্কিত আরও খবর