বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়ার পথে হিরো আলম

বিবিধ, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-12 11:16:46

বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা দিয়েছেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর হিরো আলম।

৪০ জন নেতাকর্মী নিয়ে মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকালে সংসদ ভবন এলাকা থেকে তিনি যাত্রা শুরু করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন হিরো আলম নিজেই।

তিনি বলেন, এটি আমার অনেক দিনের স্বপ্ন, গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করবো। তার কবরে ফুল দিয়ে তাকে শ্রদ্ধা জানাবো।

হিরো আলম বলেন, ৪০ জন নেতাকর্মী নিয়ে আজ সকালে ঢাকার সংসদ ভবন এলাকা থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা হয়েছি। সেখানে সারাদিন থাকবো। এছাড়া বঙ্গবন্ধুর বাড়ির আশপাশের মানুষের সঙ্গে সময় কাটানোরও পরিকল্পনা করেছি। সেখানে সাধারণ মানুষের সঙ্গে কথা বলবো।

ইউটিউবের আলোচিত কনটেন্ট ক্রিয়েটর-কাম রাজনীতিবিদ আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। গত কয়েক বছরে বেশ কয়েকটি নির্বাচনে অংশ নিয়ে আলোচনায় এসেছেন। বিশেষ করে বগুড়ায় উপনির্বাচন করে সবার নজর কেড়েছেন। সেখানে দুটি আসনে উপনির্বাচন করে একটিতে জয়ের দ্বারপ্রান্তে ছিলেন এ অভিনেতা। ঢাকা-১৭ আসনে ভোটার না হয়েও নির্বাচনে অংশ নিয়ে আলোচনায় এসেছিলেন।

এবার আগামী দ্বাদশ সংসদ নির্বাচনেও অংশ নেবেন তিনি। সম্প্রতি এ কথা জানিয়েছেন হিরো আলম নিজেই। তবে এবারের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করবেন না। কোনো একটি দলের পক্ষ থেকে নির্বাচন করবেন।

এ সম্পর্কিত আরও খবর