দক্ষিণ আফ্রিকায় সৈকতে কেক কাটলো তৈমুর

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-30 18:11:05

বলিউড দম্পতি সাইফ আলি খান ও কারিনা কাপুর খান দক্ষিণ আফ্রিকায় একমাত্র সন্তান তৈমুর আলি খানের জন্মদিন উদযাপন করলেন। বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) কেপটাউনের সৈকতে সবুজ রঙা কেক কেটেছে ছোট্ট তৈমুর। নবাব পরিবার এখন তাকে ঘিরে অবসর কাটাচ্ছে।

সাইফ, কারিনা ও তৈমুরের ফ্যানপেজগুলোতে জন্মদিন উদযাপনের ছবি শেয়ার করা হয়েছে। এতে দেখা যাচ্ছে, টেবিলের ওপর বসে মা-বাবার সঙ্গে সবুজ রঙা কেক কাটছে খুদে নবাব। ছেলের সঙ্গে কেক কেটেছেন সাইফ। তাদের কাছে ছিলেন বেবো। তৈমুর পরেছিলো লাল প্যান্ট ও জিন্সের জ্যাকেট। পায়ে লাল জুতা।

গত ১৬ ডিসেম্বর কেপটাউনের উদ্দেশে মুম্বাই থেকে রওনা দেয় এই পরিবার। মুম্বাই মিরর জানিয়েছে, ছেলের জন্মদিন উদযাপন ছাড়াও একটি লাগেজ ব্র্যান্ডের বিজ্ঞাপনচিত্রের শুটিং করবে সাইফিনা। তারা ছেলেকে ঘোড়ায় চড়িয়েছেন। এছাড়া বাঘ মামাকে দেখিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে তৈমুরকে নিয়ে সাইফ-কারিনার অবকাশযাপনের কিছু মুহূর্তের ছবি। সমুদ্র সামনে পেয়ে তৈমুরকে উচ্ছ্বসিত দেখা গেছে।

এদিকে কাপুর পরিবারের লোকজন তৈমুরকে সামাজিক যোগাযোগ মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। কারিশমা কাপুর তার ছেলেমেয়ে সামিরা ও কিয়ানের সঙ্গে তৈমুরের ছবি শেয়ার করেছেন। ঋষি কাপুর ও নিতু সিংয়ের মেয়ে রিধিমা কাপুর পোস্ট করেছেন তার ভাই রণবীর কাপুরের সঙ্গে তোলা তৈমুরের একটি স্থিরচিত্র। তৈমুরের পুরনো একটি ভিডিও পোস্ট করেছেন কারিনার খালাত ভাই আরমান জৈন।

২০১৬ সালের ২০ ডিসেম্বর পৃথিবীর আলো দেখে তৈমুর। দেখতে দেখতে দুই বছর পেরিয়ে তিনে পা দিয়ে ফেললো ছেলেটি। জন্মের পর থেকেই তার দিকে গণমাধ্যমের আলো। এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে তা ভালোই বোঝা যাচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর