সালমানের জন্মদিনে দুই দিনের পার্টি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-14 15:53:33

একের পর এক তারকার বিয়ের সৌজন্যে ২০১৮ সালে বলিউড পার্টির বন্যা বয়ে গেছে! বছর শেষের আগে থাকছে আরেকটি জমকালো অনুষ্ঠান। এটি আয়োজন করছেন সুপারস্টার সালমান খান। উপলক্ষ্য তার ৫৩তম জন্মদিন।

ডেইলিন নিউজ অ্যানালাইসিসের এক প্রতিবেদনে জানা যায়, সল্লু ও তার নিমন্ত্রণ পাওয়া অতিথিরা পানভেল বাগানবাড়িতে যাবেন একদিন আগে। ডিএনএ সূত্র জানিয়েছে, পার্টি হবে দুই দিন ধরে।

আগামী ২৭ ডিসেম্বর ‘দাবাং’ তারকার জন্মদিন। এজন্য খান পরিবার হাতে কোনও কাজ রাখেনি। তাদের ডায়েরিতে ওই দিনটি পুরোপুরি ফাঁকা।

মুম্বাই থেকে ৩৫ কিলোমিটার দূরে পানভেলে এর আগেও কয়েকটি জন্মদিন উদযাপন করেছেন সালমান। গত বছরও ব্যতিক্রম হয়নি।

ক্যারিয়ার অনুযায়ী এ বছরটা তেমন আহামরি হয়নি সালমানের। রোজার ঈদে মুক্তি পাওয়া তার ‘রেস থ্রি’ বোদ্ধাদের মন জয় করতে পারেনি আগের বছরের ‘টাইগার জিন্দা হ্যায়’ (২০১৭) ছবির মতো। শাহরুখ খানের ‘জিরো’তে একটি গানে অংশ নিয়েছেন তিনি। এটি মুক্তি পাবে আগামীকাল শুক্রবার (২১ ডিসেম্বর)।

‘জিরো’র নায়িকা ক্যাটরিনা কাইফকে নিয়ে নিজের নতুন ছবি ‘ভারত’-এর কাজ নিয়ে ব্যস্ত সালমান। এটি নির্মাণ করছেন তার ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির পরিচালক আলি আব্বাস জাফর।

‘ভারত’ হলো কোরিয়ান যুদ্ধ ভিত্তিক ছবি ‘ওড টু মাই ফাদার’-এর হিন্দি রিমেক। এতে আরও অভিনয় করছেন দিশা পাটানি ও টাবু।

কিছুদিন আগে ‘দাবাং’ সিরিজের তৃতীয় কিস্তির ঘোষণা দিয়েছেন সালমান খান। আগের পর্বের মতো এটিও পরিচালনা করবেন তার ভাই আরবাজ খান। প্রথম ‘দাবাং’ বানিয়েছিলেন অভিনব কাশ্যাপ। তবে এবারও সোনাক্ষী সিনহা থাকবেন কিনা তা নিশ্চিত করে জানানো হয়নি।

এ সম্পর্কিত আরও খবর