শুরু হতে যাচ্ছে সিসিএলের স্থগিত ম্যাচ

বিবিধ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-10-04 02:30:49

আবারো শুরু হতে যাচ্ছে সেলিব্রিটি ক্রিকেট লীগের খেলা।

মঙ্গলবার (৩ অক্টোবর) আয়োজক প্রতিষ্ঠান জি নেক্সটের কর্মকর্তা অর্নিল হাসান গণমাধ্যমকে এ তথ্য জানান। 

তিনি বলেন, আগামী ১৫ থেকে ২০ অক্টোবরের মধ্যে যেকোনো একদিন লীগের বাকি খেলাগুলোর আয়োজন করতে চাই। যথাযথ কর্তৃপক্ষের অনুমতি পাওয়ার পর তারিখ জানানো হবে।

মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হয় সেলিব্রিটি ক্রিকেট লীগ (সিসিএল) ২০২৩। মোট আটটি দলে ভাগ হয়ে খেলায় অংশ নেন বিনোদন অঙ্গনের তারকা ও কলাকুশলীরা। প্রতি দলে নারী-পুরুষ তারকারা অংশ নিয়েছেন ১৮ জন করে। এসব দলের নেতৃত্বে আছেন গিয়াস উদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপংকর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফী। 

গত ২৯ সেপ্টেম্বর একটি অনাকাঙ্ক্ষিত খটনার কারণে সাময়ক স্থগিত হয়ে যায় সেলেব্রিটি ক্রিকেট লীগ। আট দলের ক্যাপ্টেনদের সাথে আলোচনা করে পরে সিদ্ধান্তে উপনীত হয়ে যে সেলেব্রিটি ক্রিকেট লীগ-২০২৩ এর খেলা এই মাসের মধ্যে সম্পুন্ন হবে। অংশগ্রহণ করা সকল দলের ক্যাপ্টেন এবং আয়োজক কমিটি জেনারেশন নেক্সট (জিনেক্সট) এই সিধান্তে উপনীত হয় যে, ঠিক যেখান থেকে গ্রুপ পর্বের খেলা বন্ধ হয়েছিল সেখান থেকেই শুরু হবে এই খেলা। 

ইতিমধ্যে জানা গেছে, খেলার ভেতর যারা বিশৃঙ্খলা সৃষ্টি করে তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে আয়োজক জিনেক্সট ইতিমধ্যে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করেছে। তদন্তের সার্থে মামলা সম্পর্কে বিস্তারিত কিছু প্রকাশ করা হয়নি।

অর্নীল হাসান বলেন, আগামী ১৫ থেকে ২০ তারিখ এর মধ্যে সুন্দর একটি দিন দেখে সেলেব্রিটি ক্রিকেট লীগ ২০২৩ এর ফাইনাল অনুষ্ঠিত হবে।

 



এ সম্পর্কিত আরও খবর