কাশীবাঈয়ের রিসেপশনে মাস্তানির নাচ

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-12-13 21:38:50

সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন। সিনেমায় ‘পিঙ্গা’ গানে দুই বলিউড সুন্দরীর নাচ মন কেড়েছিল দর্শকদের।|

ওই একই গানে এই দুই সুন্দরীকে ফের নাচতে দেখা গেল একসঙ্গে। তবে পার্থক্য একটাই। এর আগে মস্তানিকে কাশীবাঈয়ের সঙ্গে দেখা গিয়েছিল বড়পর্দায়, আর এ বার তারা এক সঙ্গে নাচলেন প্রিয়াঙ্কার রিসেপশনে।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) মুম্বাইয়ে অনুষ্ঠিত হয়েছে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার রিসেপশন পার্টি। যেখানে উপস্থিত ছিলেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং দম্পতি। সেই পার্টিতেই দুই নায়িকাকে নাচতে দেখা যায় ‘পিঙ্গা’র সুরে। তাদের সঙ্গে যোগ দিয়েছিলেন রণবীরও।

এদিকে সালমান খান তার বিগ বাজেট প্রজেক্ট ‘ভারত’-এর একটি গুরুত্বপূর্ণ চরিত্রে প্রিয়াঙ্কা চোপড়াকে ভেবেছিলেন। প্রিয়াঙ্কা প্রথমে রাজি হলেও পরে আচমকাই সে প্রজেক্ট থেকে নিজেকে সরিয়ে নেন। ব্যক্তিগত কারণ দেখিয়ে কাজটি ছেড়ে দেন তিনি। এরপর তাদের সম্পর্কেও চিড় ধরেছিল বলে মনে করেন বলি মহলের অনেকেই।

কিন্তু সালমান সে সব ভুলে গিয়ে প্রিয়াঙ্কার আমন্ত্রণে তার রিসেপশনে গিয়েছিলেন। নিক-প্রিয়াঙ্কাকে নিজে উপস্থিত থেকে শুভেচ্ছা জানিয়েছেন সল্লু মিঞা।

এ সম্পর্কিত আরও খবর