কাকে নিয়ে স্ট্যাটাস দিলেন অপু বিশ্বাস?

বিবিধ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-10-08 13:35:10

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নায়িকার স্ট্যাটাসে আভাস পাওয়া গেল ক্ষোভের। ভক্তদের সঙ্গে শেয়ার করা ওই স্ট্যাটাসে চিত্রনায়িকা অপু বিশ্বাস কোনো ছবি দেননি। দিয়েছেন চট্টগ্রামের একটি মানচিত্রের ছবি। এরপরই ক্যাপশনে লিখেছেন মাত্র দুটি লাইন।

৫ অক্টোবর (শুক্রবার) ফেসবুকে ক্ষোভ প্রকাশ করে অপু লিখেছেন, কর্মে বিশ্বাসীরা কাজেই থাকে, এটাই তাদের যোগ্যতা। আর কিছু মানুষ অন্যের দোষ খুঁজে বেড়ায়। কারণ এটাই তাদের ভাগ্য আর অযোগ্যতা।

কাকে কটাক্ষ করে এমন পোস্ট, কার উদ্দেশে এ স্ট্যাটাস তা এখনো জানা যায়নি। অপুর পোস্টে নেটিজনদের অনেকেই মন্তব্য করেছেন।

কেউ লিখেছেন, শতভাগ সত্যি। কেউ লিখেছে সঠিক, আবার কেউ লিখেছেন কাজ না পারা মানুষগুলোই মানুষকে ছোট করে কথা বলে। নিজে না পারলে অন্যের নানান দোষ খুঁজে বেড়ায়। অন্য একজন লিখেছেন, এ জন্যই অযোগ্য লোকদের বদনাম আর আপনার সুনাম আপু। এছাড়াও বিভিন্ন নেটিজনরা শুভেচ্ছা বার্তাও দিয়েছেন।

এদিকে সেন্সর পাওয়া অপুর ‘ছায়াবৃক্ষ’ সিনেমাটি নির্মাণ করেছেন বন্ধন বিশ্বাস। এতে তার বিপরীতে আছেন চিত্রনায়ক নিরব। এর মধ্য দিয়ে দীর্ঘদিন পর আবারও জুটি হলেন নিরব-অপু।

সিনেমায় আরও অভিনয় করেছেন সুমিত সেনগুপ্ত, কাজী নওশাবা আহমেদ, শতাব্দী ওয়াদুদ, ডন, এলিনা শাম্মি, ইকবাল বাবু, জাহিদ, বড়দা মিঠু, আজম খানসহ অনেকে। এর গল্প, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন তানভীর আহমেদ সিডনি। সিনেমাটি খুব শিগগিরই মুক্তি পাবে বলে জানিয়েছেন এর নির্মাতা বন্ধন বিশ্বাস।

এ সম্পর্কিত আরও খবর