এবার কাকে বলিউডে আনছেন সালমান?

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-22 23:57:06

বলিউডে সল্লু ভাইজানের দাপট সম্পর্কে কে না জানে? ৫৩ বছর বয়সী সালমান খান মনে হয় তার তারকাখ্যাতি নিয়ে কখনো অহংকার করেননি। তা না হলে তার হাত ধরে আজ অর্জুন কাপুর, ক্যাটরিনা কাইফ, জেরিন খান, ডেইজি শাহ, জ্যাকলিন ফার্নান্দেজ ও স্নেহা উল্লাল তারকা হয়ে উঠতে পারতেন না।

এইতো ক’দিন আগে সালমান খানের হাত ধরে বলিউড অভিষেক হয়েছে তার ছোট বোন অর্পিতা খান শর্মার স্বামী আয়ুশ শর্মা ও ওয়ারিনা হোসেনের। এছাড়া খুব শিগগিরই ভারতের প্রয়াত অভিনেত্রী নূতনের নাতনি প্রানূতনকেও বলিউডে নিয়ে আসছেন তিনি।

এবার ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক মহেশ মাঞ্জরেকরের কন্যা অশ্বমি মাঞ্জরেকরকে বলিউডে নিয়ে আসছেন সালমান। সম্প্রতি এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

বিষয়টি নিশ্চিত করে মহেশ মাঞ্জরেকর বলেন, ‘হ্যাঁ, সালমান আমার মেয়েকে লঞ্চিং করছেন। খুব জলদি এর কাজ শুরু হবে। এই ইন্ডাস্ট্রিতে সালমান খান অনেক বড় হৃদয়ের একজন মানুষ। আমাদের সম্পর্কটা সবসময়ই ভালো। আমি তাকে শ্রদ্ধা করি আর এজন্য আমাদের সম্পর্কটা আরো বেশি গভীর।’

তবে কোন সিনেমার মাধ্য দিয়ে বলিউডে পা রাখছেন অশ্বমি তা জানা যায়নি। মহেশ মাঞ্জরেকর শুধু একজন পরিচালক নন, একজন গুণী অভিনেতাও। ‘জয় হো’, ‘বডিগার্ড’, ‘দাবাং’-এর মতো দর্শকপ্রিয় সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন সালমান-মহেশ।

এ সম্পর্কিত আরও খবর