হলিউডে টাইগার শ্রফ!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-23 21:19:49

বলিউডের জনপ্রিয় অভিনেতা টাইগার শ্রফ। ‘হিরোপান্তি’ ছবির মধ্য দিয়ে ২০১৪ সালে বলিউডে পা রেখেছেন। চার বছরের ক্যারিয়ারে অভিনয় করেছেন- ‘মুন্না মাইকেল’, ‘বাঘি’, ‘বাঘি টু’ ও ‘অ্যা ফ্লাইং জেট’র মতো জনপ্রিয় ছবিতে।

টাইগার এখন ব্যস্ত ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’র ছবির সিক্যুয়েল ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’র শুটিং নিয়ে। করণ জোহরের ধর্মা প্রোডাকশন প্রযোজিত ছবিটিতে তার বিপরীতে দেখা যাবে অনন্যা পান্ডে ও তারা সুতারিয়াকে। এছাড়াও বলিউড সুপারস্টার হৃতিক রোশনের সঙ্গে একটি ছবিতে অভিনয় করবেন তিনি। নাম ঠিক না হওয়া ছবিটি প্রযোজনা করবে যশরাজ ফিল্মস।

এখানেই শেষ নয়, ‘বাঘি’ ও ‘বাঘি টু’র সফলতার পর শিগগিরই ‘বাঘি থ্রি’ নিয়ে হাজির হবেন বলে জানিয়েছেন টাইগার শ্রফ। শোনা যাচ্ছে- ছবিটিতে তার বিপরীতে নাকি অভিনয় করবেন সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান।

এদিকে মাস খানেক আগে সুবারবান হোটেলে টাইগারের সঙ্গে এক বৈঠক করেছিলেন ‘মরটাল কমবাট’ সিরিজের পরিচালক লরেন্স কাসানোফ। এরপরই চাউর হয়েছিলো ‘বাঘি’খ্যাত এই তারকার হলিউড অভিষেকের গুঞ্জন। তবে সেসময় বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করেননি টাইগার।

সম্প্রতি টাইগারের হলিউড অভিষেক নিয়ে নতুন তথ্য প্রকাশ করেছে একটি ট্যাবলয়েড। যেখানে ২৮ বছর বয়সী এই তারকা বলেছেন- তিনি এখনও পর‌্যন্ত ছবিটিতে চুক্তিবদ্ধ হননি। তবে কথাবার্তা চলছে। আর এখনই বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করতে চান না তিনি।

এ সম্পর্কিত আরও খবর