রাজনীতিতে আসবেন জোলি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-26 14:58:29

শরণার্থী সংকট, যৌন সহিংসতা ও পরিবেশ সংরক্ষণের মতো সামাজিক বিষয় নিয়ে হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি বরাবরই সরব। জাতিসংঘের শরণার্থী বিষয়ক সংস্থার শুভেচ্ছাদূত হিসেবে দায়িত্ব পালন করেন তিনি। এবার রাজনীতিতে আসার আভাস মিললো তার কাছে।

বিবিসি রেডিও ফোরের ‘টুডে’ অনুষ্ঠানে অ্যাঞ্জেলিনা জোলি জানিয়েছেন, অদূর ভবিষ্যতে রাজনীতি করতে চান। আজ শুক্রবার (২৮ ডিসেম্বর) এটি প্রচারিত হয়। এই আয়োজনেই রাজনীতিতে আসার ব্যাপারে ইতিবাচক মন্তব্য করেছেন তিনি।

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী হতে চান কিনা জানতে চাইলে জোলি বলেন, ‘এই প্রশ্নটা ২০ বছর আগে করলে হয়তো হাসতাম। তবে এখন বিষয়টাকে ইতিবাচকভাবে দেখছি। সত্যি বলতে, আমাকে কোথাও প্রয়োজনীয় মনে হলে সেখানেই যাবো।’

‘টুডে’ অনুষ্ঠানে দেওয়া সাক্ষাৎকারে আমেরিকার রাজনীতি, সামাজিক যোগাযোগ মাধ্যম, যৌন নির্যাতন ও শরণার্থী সংকট নিয়ে আলোচনা করেন ৪৩ বছর বয়সী এই তারকা। বড়দিন উপলক্ষে শুক্রবার ‘টুডে’র অতিথি সম্পাদকের চেয়ারে বসেছেন তিনি।

বিবিসির নতুন সাপ্তাহিক শিশুতোষ অনুষ্ঠানে নির্বাহী প্রযোজক হিসেবে কাজ করবেন অস্কারজয়ী এই তারকা । ২০১৯ সালে এটি সাজানো হবে।

এদিকে ‘দ্য ওয়ান অ্যান্ড অনলি ইভান’ ছবিতে হাতির চরিত্রে কণ্ঠ দিচ্ছেন অ্যাঞ্জেলিনা জোলি। তার হাতে আরও আছে ‘মেলফিসেন্ট টু’ (২০২০) ও ‘কাম অ্যাওয়ে’ ছবি দুটি।

এ সম্পর্কিত আরও খবর