‘একাডেমি মিউজিয়াম গালা’য় বাহারি পোশাকে তারকারা

বিবিধ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-12-08 19:03:16

সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে একাডেমি মিউজিয়াম গালা-২০২৩। ডিসেম্বরের ৩ তারিখ লস অ্যাঞ্জেলাসে এই অনুষ্ঠানের আসর বসে। তবে এখনও এই নিয়ে যেন আলোচনা শেষ হচ্ছে না! তার কারণ, বরাবরের মতোই হলিউড সেলিব্রেটিদের সৌন্দর্য্য এবং ফ্যাশন সেন্স। রেড কার্পেটে বাহারি পোশাক ও অনন্য স্টাইলে নজর কেড়েছে বিখ্যাত সব তারকা। জেনে নিন কোন তারকা কোন ব্যান্ডের পোশাক পড়েছিলেন।

সেলেনা গোমেজ

সেলিনা গোমেজ: ভ্যালেন্টিনোর ধূসর মাফলারযুক্ত কালো পোশাক পড়ে রেড কার্পেট রাঙালেন সেলিনা। তবে শুধু একারণেই নয়,   সম্প্রতি ‘বি’ লেটারের রিং পড়ে ভক্তদের আলোচনায় এসেছেন তিনি।

অপরাহ উইনফ্রে: অপরাহ ‘ডোলছি এন্ড গাব্বানা’ ব্যান্ডের চকমকে বেগুনী পোশাক পড়ে অনুষ্ঠানে আসেন। সিকুয়েন্সের কাজের এই পোশাক নজর কেড়েছে সবার।

জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক

জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক : হলিউডের পাওয়ার কাপল জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক জমকালোতে নজর কাড়েন। বেন পরেছিলেন কালো ভ্যালবেটের ক্ল্যাসি ডিজাইনের ব্লেজার স্যুট, তাকে দারুণ হ্যান্ডসাম লাগছিলো। আর জেনিফার লোপেজ তো সব সময়ই ফ্যাশন আইকন। কালো গাউনটির সবচেয়ে নজর কাড়া অংশ ছিল নীল রঙের বক্ষবন্ধনী।

এডরিয়েন ব্রডি: ডিওর ম্যেনস কালেকশন থেকে সাদা শার্টে হালকা নীল রঙের ব্লেজার স্যুট পড়েন এই তারকা।

 

জ্যারেড লেটো: গিভেনচি ব্র‌্যান্ডের জরিতে কাজ করা লম্বা কালো কোট বেছে নিয়েছিলেন লেটো। সাথে ছিল সাদা শার্ট আর হাতে লাল দস্তানা।

 

বিলি আইলিশ: জিন পল গল্টারের ডিজাইন করা সুরমা রঙ এর ব্লেজার স্কার্ট পড়েন বিখ্যাত এই গায়িকা। লাল চুলে তার সাজ ফুটে উঠেছিল। 

নেটলি পোর্টম্যান: অনুষ্ঠানে ন্যাটলি হাজির হন ডিওর হাউট কাউচারের পোশাক পড়ে। সোানালী ও কালো কাজের কম্বিনেশনে তাকে বেশ মানিয়েছিল। 

নিকোলাস গালিটযাইন: ফেন্ডি ব্র্যান্ডের সম্পূর্ণ কালো স্যুট পড়েছিলেন নিকোলাস। ছোট ছোটপাথর খচিত স্যুটে তাকে বেশ মানিয়েছিল। 

হেইলি বিবার: সেন্ট লরেন্ট এর কালো সিকুয়েন্সের কাজ খচিত লং পোশাক পড়েছিলেন হলিউড বিখ্যাত মিসেস বিবার।

দীপিকা পাডুকোন

দীপিকা পাডুকোন : তবে এবারের একাডেমি মিউজিয়াম গালায় সবচেয়ে বেশি আলোচনা হয়েছে বলিউডের এ লিস্টেড অভিনেত্রী দীপিকা পাডুকোনকে নিয়ে। প্রথম বলিউড অভিনেত্রী হিসেবে সেখানে পদচারণা করেন তিনি। বিবর্ধিত গলার ভেলভেটের নীল পোশাকে নজর কেড়েছেন বলিউড কুইন।

এ সম্পর্কিত আরও খবর