মাহির নির্বাচনী প্রচারণায় নেই শোবিজের তারকারা

বিবিধ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-01-02 18:20:20

ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা মাহিয়া মাহি। বর্তমানে সিনেমার পর্দায় তাকে খুব একটা দেখা না গেলেও রাজনীতির মাঠে দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। কারণ, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিয়েছেন ঢালিউড নায়িকা। বর্তমানে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তিনি।

মাহি তার নির্বাচনী এলাকায় ভোটাদের বাড়ি গেলে তারা সানন্দেই গ্রহণ করছেন তাকে। চিত্রনায়িকা মাহির কথা শুনে অনেকেই তাকে ভোট দেবেন বলেও জানান।

এদিকে, ঢাকা-১০ আসনে আওয়ামী লীগের প্রার্থী চিত্রনায়ক ফেরদৌসের নির্বাচনী প্রচারণায় শোবিজের তারকাদের দেখা মিললেও মাহির প্রচারণায় কারও দেখা যাচ্ছে না। স্বামী রাকিব সরকার ও তার সমর্থকদেরই সবসময় দেখা যাচ্ছে।

রাজশাহীর গোদাগাড়ী-তানোর উপজেলার প্রতিটা বাড়িতে গিয়ে ভোটারদের কাছে ট্রাক মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছেন মাহি। মুহূর্তেই এসব ঘটনার ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

প্রসঙ্গত, নির্বাচনে জয়ী হলে সবসময় সাধারণ মানুষের পাশে থাকার পাশাপাশি এলাকার বিভিন্ন উন্নয়নের কথাও বলছেন মাহি। শুধু তাই নয়, জয় পেলে নির্বাচনী এলাকার নারীদেরকে স্বাবলম্বী হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতিও দিয়েছেন এই নায়িকা।

এ সম্পর্কিত আরও খবর